মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

Radio Today News

ওটিটিতে এলো শাহরুখের ‘পাঠান’

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:২৫, ২২ মার্চ ২০২৩

Google News
ওটিটিতে এলো শাহরুখের ‘পাঠান’

ডিজিটাল প্ল্যাটফর্মে আসছে শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত সুপারহিট সিনেমা ‘পাঠান’। বুধবার (২২ মার্চ) সকালে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে ঘোষণা এলো, ইতোমধ্যেই ওটিটি জায়ান্ট অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং হয়েছে ‘পাঠান’ ছবিটি। যেখানে পোস্টের ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘পাঠানের পার্টি এখন’।

জানা গেছে, হিন্দি সহ তামিল ও তেলেগুতে ওটিটিতে স্ট্রিমিং হয়েছে ‘পাঠান ছবিটি। যেখানে সিবিএফসির বাদ দেওয়া বিতর্কিত দৃশ্যও দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

মুক্তির প্রথম ধাপেই ১ হাজার কোটি রুপি আয় করেছে কিং খানের ‘পাঠান’। বিশ্বব্যাপী এই আয় ১২২ মিলিয়নেরও বেশি। হিন্দি ছবির ইতিহাসে ‘দঙ্গল’কে হার মানিয়েছে ‘পাঠান’র এই আয়। 

এতদিন ১০০০ কোটি রূপি আয় করা একমাত্র বলিউড ছবি ছিল আমির খানের ‘দঙ্গল’। এছাড়াও দক্ষিণই ছবি হিসেবে প্রভাসের ‘বাহুবলী ২’, রামচরণ-জুনিয়র এনটিআর জুটির ‘আরআরআর’ এবং যশের ‘কেজিএফ ২’ ১ হাজার কোটির মাইলফলক ছুঁয়েছিল।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে। সিনেমায় শাহরুখ ও দীপিকা ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। ক্যামিও চরিত্রে রয়েছেন সালমান খান।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের