শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

সম্পর্কে চিড়, রণবীরকে পাত্তাই দিলেন না দীপিকা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫০, ২৭ মার্চ ২০২৩

Google News
সম্পর্কে চিড়, রণবীরকে পাত্তাই দিলেন না দীপিকা

বলিউড জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গোটা দেশবাসীর কাছে তিনি গর্ব। ফিফা বিশ্বকাপের ময়দান থেকে শুরু করে অস্কার মঞ্চ। সর্বত্রই দেখা গিয়েছে তাঁকে।

অভিনয়ের পাশাপাশি লাইমলাইটে থাকে তাঁর ব্যক্তিগত জীবন। যদিও বৈবাহিক জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়না বলিউডের জনপ্রিয় জুটি রণবীর-দীপিকাকে। তবে এবার যে ঘটনা ঘটল তা যথেস্ট চিন্তা বাড়িয়েছে ভক্তদের।

অস্কার মঞ্চে সঞ্চালিকার দায়িত্ব সামলে সবেমাত্র মুম্বাই ফিরেছেন তিনি। আর এবার তাঁকে দেখা গেল একটি অনুষ্ঠান মঞ্চে। বাবা প্রকাশ পাড়ুকোন এবং স্বামী রণবীর সিং-এর সঙ্গে সেখানে হাজির হয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে সেই অনুষ্ঠানের একটি ভিডিও।

ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে রীতিমত অবাক হয়ে গেছেন তাঁদের ভক্তরা। সকলের মনে উঁকি দিয়েছে নানান রকম প্রশ্ন। এমন কি সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ভাঙ্গনের গুঞ্জন। যদিও প্রকাশ্যে এই বিষয়ে মুখ খোলেলনি কেউই। বরাবরের মতোই মুখে কুলুপ এঁটেছেন এই তারকা জুটি।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, কালো পোশাকে সুসজ্জিত সকলেই। গাড়ি থেকে নেমে স্ত্রীয়ের জন্য অপেক্ষায় রণবীর। এমনকি দীপিকার দিকে হাতও বাড়িয়ে দেন অভিনেতা। কিন্তু হাত ধরা তো দূরে থাকে। স্বামীর দিকে ফিরেও তাঁকালেন না দীপিকা। এমনকি পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলতেও দেখা গেল না এই তারকা জুটিকে। বাবাকে মাঝখানে রেখেই ক্যামরাবন্দি হলেন তাঁরা। আর এতেই নানান সন্দেহ দানা বেঁধেছে নেটিজেনদের মনে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের