শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

এক লক্ষ টাকায় `পোড়া` লুঙ্গি কিনলেন তাহসান খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪১, ৫ এপ্রিল ২০২৩

Google News
এক লক্ষ টাকায় `পোড়া` লুঙ্গি কিনলেন তাহসান খান

তাহসান খান

বঙ্গবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই গেছে হাজারো মানুষের স্বপ্ন। শোকের আচ্ছন্ন গোটা দেশ। একই শোকে কাতর বিভিন্ন অঙ্গনের মানুষ। সেই তালিকায় এবার নাম উঠল জনপ্রিয় সংগীত শিল্পী তাহসান খানের। গতকালের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য এক লক্ষ টাকা দিয়ে লুঙ্গি কিনেছেন তাহসান খান।

সামাজিক মাধ্যমে বিদ্যানন্দের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে জানানো হয়েছে বিষয়টি। ক্যাপশনে লেখা হয়েছে, "লুঙ্গির দাম এক লাখ টাকা! জনপ্রিয় শিল্পী তাহসান বঙ্গবাজারের পোড়া লুঙ্গির একটা কিনে নিয়েছেন এক লাখ টাকায়! যে টাকা পৌঁছে দেয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে। অনেক তারকা ব্যক্তিত্বের অনুরোধ আসছে বিদ্যানন্দে, সবাই সংগ্রহে রাখতে চান কিছু কাপড়।"

আরও লেখা হয়েছে, "বঙ্গবাজারের কাপড়ে বড় হইছি। আর তাদের বিপদে একটা কাপড় কিনতে পারব না? নগদ এক কোটি টাকা তুলে দিতে চাই ভুক্তভোগী ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে। আপনাদের মতো অসাধারণ সাপোর্টারদের পাশাপাশি আমরা কিছু তারকা ব্যক্তিত্বকে সংযুক্ত করতে চাচ্ছি সচেতনতা বাড়াতে।"

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার উদ্দেশ্যে আগুনে পুড়ে যাওয়া কাপড় কিনেছে বিদ্যানন্দ। পোড়া কাপড়্গুলো বিক্রি করে প্রাপ্ত অর্থ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের হাতে তুলে দিতে চায়। এই উদ্যোগে সমর্থন দিতেই মূলত তাহসান খান এক লাখ টাকায় লুঙ্গি কিনেছেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের