শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

হাফেজ তাকরিমকে অভিনন্দন জানিয়ে আসিফের স্ট্যাটাস

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৪০, ৬ এপ্রিল ২০২৩

Google News
হাফেজ তাকরিমকে অভিনন্দন জানিয়ে আসিফের স্ট্যাটাস

সংগৃহিত ছবি

দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার মতো বিশ্বমঞ্চে প্রথম স্থান অর্জন করেছে হাফেজ সালেহ আহমাদ তাকরিম। দেশের অনেকেই অভিনন্দন জানিয়েছেন হাফেজ তাকরিমকে। এরই ধারাবাহিকতায় অভিনন্দন জানিয়েছেন সংগীতশিল্পী আসিফ আকবরও। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়ে তাকে অভিনন্দন জানান আসিফ।

নিজের ফেসবুক একাউন্ট থেকে হাফেজ সালেহ আহমাদ তাকরিমের ছবি দিয়ে আসিফ আকবর লিখেছেন, "দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার বিশ্বমঞ্চে প্রথম স্থান অর্জন করায় হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে জানাই প্রানঢালা অভিনন্দন। তাকরিমের সাথে একটা অনলাইন অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। স্বল্পভাষী কিশোর তাকরিমকে শুরু থেকেই খুব ভালো লাগে আমার।"

তিনি আরও লেখেন, "আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশী হাফেজগণ ইতিমধ্যে সমীহ জাগানিয়া অবস্থান তৈরী করে ফেলেছেন। এটা জাতির জন্য অত্যন্ত গর্বের বিষয়। হাফেজ তাকরিম সেই দলের গূরুত্বপূর্ণ সদস্য হিসেবে সাকিব আল হাসানের মতই দুর্দান্ত অলরাউন্ড পারফরমেন্স করে যাচ্ছেন।"

আসিফ আরও লিখেন, "ওর চেহারার সরলতা, মৃদূ মিষ্টি হাসি আর চোখজুড়ে খেলতে থাকা দ্বীপ্তিময় আভা আমার খুব ভালো লাগে। অভিনন্দন জানাই হাফেজ তাকরিমের পরিবারকে। স্যালুট জানাই তার শ্রদ্ধেয় শিক্ষক মন্ডলীকে। শুভেচ্ছা রইলো তাকরিমের শিক্ষা প্রতিষ্ঠান মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকা- মাদ্রাসা ম্যানেজমেন্টের জন্য।  দ্রুততম সময়ে কিশোর সেলিব্রিটি হাফেজ তাকরিমের সঙ্গে দেখা করার ইচ্ছা পোষন করি। অভিনন্দন তাকরিম, পুরো দেশ আজ তোমার জন্য গর্বিত, আনন্দে বাঁচো।"

বাংলাদেশের নাম উজ্জ্বল করা হাফেজ সালেহ আহমাদ তাকরীমের গ্রামের বাড়ি টাঙ্গাইলে। তার বাবাও কোরআনের হাফেজ। নাম আবদুর রহমান, তিনি একটি মাদরাসায় শিক্ষকতা করেন। আর তাকরীমের মা একজন গৃহিণী।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের