শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আগামী সপ্তাহে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে `পাঠান`

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৬, ৪ মে ২০২৩

আপডেট: ১৭:৪০, ৪ মে ২০২৩

Google News
আগামী সপ্তাহে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে `পাঠান`

পাঠান সিনেমার পোস্টার

বাংলাদেশের প্রেক্ষাগৃহে অবশেষে মুক্তি পাচ্ছে ‘পাঠান’। ছবিটি আজ বৃহস্পতিবার (৪ মে) সেন্সর ছাড়পত্র পেয়েছে। বাংলাদেশে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। ফলে দেশের হলগুলোতে ‘পাঠান’ প্রদর্শনের কোনো বাধা রইলো না।

তিনি বলেন, “আজ সেন্সর ছাড়পত্র পেলাম। আগামী ১২ মে দেশের হলে ‘পাঠান’ মুক্তি পাচ্ছে।”

জানা যায়, ৩২টি সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে ‘পাঠান’ মুক্তি পাবে। অনন্য মামুন বলছেন, "যে প্রযুক্তিতে আমরা সিনেমা চালাব, তাতে করে খুব বেশি সক্ষমতা আমাদের নেই। এটা ধীরে ধীরে বাড়বে। এই মুহূর্তে অনেক চাহিদা থাকলেও মাত্র ৩২টি সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে সিনেমাটি মুক্তি দিতে পারছি।"

বলিউড কিং শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ বিশ্বব্যাপী মুক্তি পেলেও আসেনি বাংলাদেশে। 
যশরাজ ফিল্মস প্রযোজিত হাজার কোটির ওপরে ব্যবসা করা ছবিটি দেশের বড় পর্দায় মুক্তি দিতে জানুয়ারি মাস থেকেই সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছিলেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। 

বিশ্বব্যাপী জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমেও এরই মধ্যে মুক্তি পেয়েছে ‘পাঠান’। এই প্ল্যাটফর্মে বাংলাদেশের দর্শকেরাও দেখতে পাচ্ছে ছবিটি। এরপরও আমদানিকারক প্রতিষ্ঠানের পক্ষে মামুন বললেন, "পাঠান হচ্ছে বড় পর্দায় দেখার মতো ছবি। ওটিটিতে দেখলেও হলের দর্শকেরা এটা দেখতে মুখিয়ে আছেন।"

সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া ও আশুতোষ রানা প্রমুখ। আর অতিথি চরিত্রে হাজির হয়েছিলেন সালমান খান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের