মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

ঢাকায় গাইতে আসবেন অনুপম রায়

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:৪৫, ৩ জুন ২০২৩

Google News
ঢাকায় গাইতে আসবেন অনুপম রায়

ঢাকায় গাইতে আসবেন অনুপম রায়

নারায়ণগঞ্জের পর এবার ঢাকার এক কনসার্টে গাইতে আসবেন কলকাতার সংগীতশিল্পী অনুপম রায়। আগামী ৬ জুলাই ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা সিটিতে (আইসিসিবি) ‘ম্যাজিক্যাল নাইট’ শীর্ষক কনসার্টের আয়োজন করছে তাকে নিয়ে ট্রিপল টাইম কমিউনিকেশনস।

প্রতিষ্ঠানটির পিআর ও কমিউনিকেশন পরিচালক আরিফা শবনম আজ শুক্রবার দুপুরে জানান, 'ইতিমধ্যেই অনুপম রায়ের সঙ্গে তাঁরা কথা বলে বিষয়টি চূড়ান্ত করেছেন। অনপুম রায় ছাড়াও এ কনসার্টে কলকাতার আরেক ব্যান্ড তালপাতার সেপাই, ঢাকার অর্ণব ও মেঘদল থাকছে।'

আরিফা শবনম বলেন, 'দুই সপ্তাহের মধ্যে টিকিটের দাম চূড়ান্ত করা হবে, জুনের মাঝামাঝির দিকে টিকিট বিক্রি শুরু হবে।'

এর আগেও ‘দ্য অনুপম রায় ব্যান্ড’ নিয়ে ১০ মার্চ ঢাকায় এসেছিলেন গুণী শিল্পী অনুপম রায়। সেই দিন নারায়ণগঞ্জ ক্লাবে গান পরিবেশন করেছিলেন তিনি।

২০১০ সালে সৃজিত মুখার্জির ‘অটোগ্রাফ’ চলচ্চিত্রের সাড়া জাগানো গান ‘আমাকে আমার মতো থাকতে দাও’ এবং ‘বেঁচে থাকার গান’ গেয়ে দর্শক মহলে তুমুল সাড়া ফেলে দেন অনুপম রায়। এরপর থেকে একের পর এক তাঁর গাওয়া গান প্রশংসিত হয়েছে।

‘তুমি যাকে ভালোবাসো’ এই গানটির জন্য তিনি সেরা গীতিকার হিসেবে ২০১৬ সালে ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়া ২০১৫ সালে ‘পিকু’ সিনেমার সংগীত পরিচালনার মাধ্যমে তার বলিউডে পদার্পণ।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের