রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

সিঁড়ি থেকে পড়ে গিয়ে নায়িকার মৃত্যু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:৫৮, ১২ জুন ২০২৩

Google News
সিঁড়ি থেকে পড়ে গিয়ে নায়িকার মৃত্যু

সিঁড়ি থেকে পড়ে গিয়ে নায়িকার মৃত্যু

সিঁড়ি থেকে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন দক্ষিণ কোরিয়ার ‘স্নোড্রপ’ খ্যাত জনপ্রিয় নায়িকা পার্ক সু রিউ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৯ বছর। জেজু আইল্যান্ডে গানের অনুষ্ঠান ছিল এই অভিনেত্রীর। তার ঠিক আগে দিয়েই সিঁড়ি থেকে পড়ে গিয়ে মৃত্যু হলো পার্কের।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গত শনিবার (১০ জুন) এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। জেজু আইল্যান্ডের শোয়ের আগে তিনি নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন। ওই সময়ই একটি সিঁড়ি থেকে গড়িয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্ককে। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকেরা নায়িকার ব্রেন ডেথের কথা ঘোষণা করেন।

এদিকে জানা গেছে, নায়িকার বাবা-মা মেয়ের অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছেন। পার্কের মা বলেছেন, 'তার মস্তিষ্ক অচেতন। কিন্তু হার্ট কাজ করছে। এমন নিশ্চয়ই অনেকে আছেন যাদের অঙ্গের প্রয়োজন। তাই আমরা অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছি। হয়তো অন্য কারও মধ্যে দিয়ে তার হৃদস্পন্দন শোনা যাবে।'

২০১৮ সালে প্রথমবারের মত ক্যামেরায় অভিনয়ে হাতেখড়ি তার। ‘মিস্টার ডেসটিনি’, ‘দ্য ডেজ উই লাভড’ ছাড়াও ‘সিদ্ধার্থ’-এর মতো সিনেমায় কাজ করেছিলেন পার্ক। এদিকে তার দেহ শায়িত আছে সেখানকার গিয়নগি প্রভিসিয়াল মেডিক্যাল সেন্টারে। তার মরদেহ নিয়ে আগামী ১৩ জুন শোভাযাত্রা বের হবে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের