রোববার,

২৯ জানুয়ারি ২০২৩,

১৫ মাঘ ১৪২৯

রোববার,

২৯ জানুয়ারি ২০২৩,

১৫ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

‘দ্য অ্যাক্টিভিস্ট’ এ অংশ নেয়ায় ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:০৩, ১৮ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৫:০৬, ১৮ সেপ্টেম্বর ২০২১

‘দ্য অ্যাক্টিভিস্ট’ এ অংশ নেয়ায় ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া (ফাইল ছবি)

সিবিএস-এর শো ‘দ্য অ্যাক্টিভিস্ট’ এ অংশ নিয়ে বিতর্ক ও লাগাতার সমালোচনার মুখে পড়ে অবশেষে ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা চোপড়া। বৃহস্পতিবার নিজের ভ্যারিফায়েড ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, আমি জেনে খুশি যে এই নতুন ফরম্যাটে গল্পগুলো তুলে ধরা হবে।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, এই সমালোচনা তাঁকে তাঁর ভুল শুধরে নিতে সাহায্য করেছে। তিনি বলেন, গত এক সপ্তাহ ধরে আমি আপনার কণ্ঠের শক্তিতে অনুপ্রাণিত হয়েছি। যখন মানুষ একত্রিত হয়ে কিছু সম্পর্কে তাদের আওয়াজ উত্থাপন করে, তখন সবসময় এর একটি প্রভাব থাকে।

শো-টি ভুল পথে এগোচ্ছিল সেকথা স্বীকার করে নিয়ে অভিনেত্রী বলেছেন, ওই শো'তে আমার অংশগ্রহণ আপনাদের অনেককে হতাশ করেছে, সেকারণে দুঃখিত।

এর আগে সিবিএস-এর পক্ষ থেকে ‘দ্য অ্যাক্টিভিস্ট’ শোয়ের ফরম্যাটে পরিবর্তনের কথা ঘোষণা করা হয়েছিল। এটি একটি প্রতিযোগিতামূলক শো থেকে এককালীন ডকুমেন্টারিতে পরিবর্তন করা হয়।

এছাড়াও অপর এক বিচারক জুলিয়ান হাউ গত মঙ্গলবার তার ভ্যারিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তীব্র প্রতিক্রিয়া জানিয়ে একটি দীর্ঘ বক্তব্য শেয়ার করেছেন।

এর আগে ‘দ্য অ্যাক্টিভিস্ট’ শোয়ের তরফে ঘোষণা করা হয়, এখনে ৬ জন অনুপ্রেরণা দেবে এমন সমাজকর্মীকে রাখা হবে। যাঁরা আবার তিনজন তিন জন পাবলিক ফিগারের সঙ্গে মিলে টিম তৈরি করবেন। যে তিনজনের টিমে ছিলেন মার্কিন গায়ক উশার, প্রিয়াঙ্কা চোপড়া এবং জুলিয়ান হাফ। যদিও এই ঘোষণাটি শেষ পর্যন্ত উপহাসে পরিণত হয়। শোটি সস্তা বিনোদনে পরিণত হচ্ছে বলে অভিযোগ ওঠে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের