রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

সোহানকে নিয়ে শোক ও নিন্দা শাবনূরের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৪৪, ১৪ সেপ্টেম্বর ২০২৩

Google News
সোহানকে নিয়ে শোক ও নিন্দা শাবনূরের

শাবনূর ও সোহানুর রহমান সোহান

ঢালিউডের বরেণ্য নির্মাতা সোহানুর রহমান সোহান বুধবার সন্ধ্যায় না ফেরার দেশে চলে গেছেন। তার মৃত্যুর শোক অন্য সবার মতো ছুঁয়ে গেছে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শাবনূরকে। তিনি তা প্রকাশ করেছেন ফেসবুকে। সেইসঙ্গে জানিয়েছেন সোহান মৃত্যুর আগে তাকে নিয়ে মিথ্যা অপবাদ দিয়ে গেলেন।

ফেসবুকে সোহানের একটি ছবি প্রকাশ করে শাবনূর লিখেছেন, "আহা জীবন! অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে বলতে হচ্ছে যে বরেণ্য চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান আর আমাদের মাঝে নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। বলা দরকার, গতকাল সোহানুর রহমান সোহানের স্ত্রীও স্ট্রোক করে মারা গেছেন।"

শাবনূর এরপর লেখেন, "সোহান আঙ্কেল যাওয়ার আগে আমার বিরুদ্ধে মিডিয়াতে কিছু উল্টাপাল্টা ও মিথ্যা অপবাদ দিয়ে গেলেন। আমাকে সমাজে হেয় প্রতিপন্ন ও আমার সম্মানহানি করে গেলেন। অনেকই তার কটূকথার বিরুদ্ধে পাল্টা জবাব দিতে বলেছিলেন। আমি চাইলেই মিডিয়াতে তার এই মিথ্যা অপবাদের প্রতিবাদ করতে পারতাম।" 

নায়িকা আরও লেখেন, "এর আগেও উনি কোনো এক ইন্টারভিউতে আমার বিরুদ্ধে এ রকম বাজে মন্তব্য করেছিলেন। তখনও আমি তার অপবাদের বিরুদ্ধে কোন পাল্টা জবাব দেইনি। সোহান আঙ্কেল অনেক বয়োজেষ্ঠ্য, আমার পিতৃতুল্য। আমি কোনো অন্যায় করলে উনি আমাকে শাসন করতে পারতেন। এইতো কিছুদিন আগেও তার সাথে আমার ফোনে আলাপ হয়েছিলো। তখন তাকে জিজ্ঞেস করেছিলাম আঙ্কেল আপনি কি কোন কারণে আমার উপর রাগ করে আছেন? আপনি যে আমার বিরুদ্ধে মিডিয়াতে উল্টা-পাল্টা কথা বলতেছেন। তিনি তখন বললেন তুই আমাদের ইন্ডাস্ট্রির মেয়ে, আমার মেয়ের মতো, তোর উপর কেন রাগ করতে যাবো। আর আমিতো তোর বিরুদ্ধে কোন বাজে কথা বলিনি। এরপর আমার বিরুদ্ধে গত সপ্তাহে তিনি আবারও মিথ্যা অপবাদ দিয়ে গেলেন।"

তিনি আরও লেখেন, "আমার একটাই দুঃখ আমি জানতে পারলাম না উনি কেন বা কার চক্রান্তে প্রভাবিত হয়ে আমার পেছনে উঠে পড়ে লেগেছিলেন। যাইহোক, আমি সবার উদ্দেশে একটা কথা বলতে চাই, ভাই জীবনটা খুবই ছোট। এত দাঙ্গা ফাসাদ করে কি লাভ? একে অন্যের বিরুদ্ধে না লেগে আসুন আমরা সবাই মিলে মিশে থাকি।গন্তব্যতো একটাই, সবাইকে এই পৃথিবীর মায়া ত্যাগ করতে হবে।"

নন্দিত এ অভিনেত্রী শেষে লেখেন, "যেহেতু ক্ষমা একটি মহৎ গুণ, তাই আমি উনাকে মাফ করে দিলাম। আমি আঙ্কেল ও তার স্ত্রীর রুহের মাগফিরাত কামনা করছি।"

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের