রোববার,

২৮ এপ্রিল ২০২৪,

১৫ বৈশাখ ১৪৩১

রোববার,

২৮ এপ্রিল ২০২৪,

১৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

নারীকে সংসার সামলে বাইরে কাজ করতে হয়ঃ কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০০:০৭, ২১ অক্টোবর ২০২৩

Google News
নারীকে সংসার সামলে বাইরে কাজ করতে হয়ঃ কোয়েল মল্লিক

স্বামী ও সন্তানের সঙ্গে কোয়েল মল্লিক

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের নতুন সিনেমা ‘জঙ্গলে মিতিন মাসি’ মুক্তি পাচ্ছে দুর্গাপূজায়।ছবিতে মিতিন মাসির চরিত্রে অভিনয় করছেন তিনি। পর্দায় যাকে দেখা যাবে সংসার সামলে নিজের ইচ্ছে থেকে বিভিন্ন রহস্য উন্মোচন করতে। 

সম্প্রতি কলকাতার এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান বাস্তব জীবনে প্রতিটি নারীর মাঝে মিতিন মাসির রূপ দেখতে পান কোয়েল। 

কোয়েলের কথায়, "সংসার সামলে বাইরের কাজ করাটাই তো নারীদের জীবন। যারা রোজ কাজে যান, তারা ভোরে উঠে সংসারের কাজ সেরে ফেলেন। সেই কারণেই তো বলছিলাম, শুধু আমি কেন, সব মেয়েই তো অনেকটা মিতিনেরই মতো। তবে আমার মনে হয়, সবার জন্য ভাবা ভালো, কিন্তু নিজের জন্যও ভাবা উচিত। এতটা আত্মত্যাগী হয়ে যাবেন না যে, নিজের স্বপ্নটাই পূরণ করতে পারলেন না। মিতিন কিন্তু সেটাই শেখায়। সেই কারণেই এই চরিত্রটা আমায় এতটা অনুপ্রাণিত করে।"

কাজের বাইরে সংসারই সবকিছু কোয়েলের জন্য। কিন্তু যখন শুটিংয়ে থাকেন তখন কিভাবে ছেলের খেয়াল রাখেন? অভিনেত্রীর ভাষায়, "মাতৃত্ব সব নারীকেই কোনো না কোনোভাবে বদলে দেয়। আগে আমার দিনটা অন্যভাবে কাটতো। এখন শুধু অ্যাকশন থেকে কাটটুকু আমি দর্শকের। এর বাইরের সময়টা আমি সারাক্ষণ ভাবছি কবীর কী করছে। সিসিটিভি-তে দেখছি, ঘরে খেলছে কি না। কী খেলো, কী খেলো না, সবসময় এ সবই তো ভাবছি।"

কোয়েল মল্লিক ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংকে বিয়ে করেছেন। তাদের একমাত্র পুত্র কবীর পৃথিবীতে এসেছে ২০২০ সালে। বিয়ের পর থেকে পর্দায় খুব একটা নিয়মিত না হলেও ভক্তদের বেশ কয়েকটি সিনেমা উপহার দিয়েছেন তিনি। 

প্রসঙ্গত, ‘জঙ্গলে মিতিন মাসি’ নির্মাণ করেছেন অরিন্দম শীল। কোয়েল মল্লিকের সঙ্গে ছবিতে আছেন শুভ্রজিৎ দত্ত, লেখা চ্যাটার্জি, অসীম রায়চৌধুরী, কমলিকা ব্যানার্জি, পায়েল রায় প্রমুখ। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের