বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

Radio Today News

‘রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎটা স্মরণীয় হয়ে থাকবে’

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৫৭, ২১ অক্টোবর ২০২৩

Google News
‘রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎটা স্মরণীয় হয়ে থাকবে’

সংগীতশিল্পী হিসেবেই বেশি পরিচিত জেফার রহমান। তবে অভিনয়ে নাম লিখিয়ে আলোচনায় রয়েছেন এই গায়িকা। এরই মাঝেই ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎ হলো তার। বলা যায়, সব মিলিয়ে এখন বেশ আনন্দেই আছেন জেফার।

প্রিয় খেলোয়াড়ের সঙ্গে সাক্ষাৎ হওয়ায় ভীষণ আনন্দিত এই গায়িকা। তবে অল্প সময়ের জন্য হলেও রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎটা আজীবন তার স্মরণীয় হয়ে থাকবে। সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন জেফার। গায়িকা বলেন, দারুণ সময় কাটিয়েছি। ব্রাজিলিয়ান এই কিংবদন্তি আমারও প্রিয় খেলোয়াড়। বুধবার সন্ধ্যায় তাকে নিয়ে আয়োজন করা হয় ‘ম্যাজিক্যাল নাইট উইথ রোনালদিনহো’। সেখানে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’, ‘লা লা লা’ ও নিজের ‘ঝুমকা’সহ কয়েকটি গান পরিবেশন করেছি। জেফার আরও জানান, মঞ্চে ওঠার আগে রোনালদিনহোর সঙ্গে ছবি তুলি। সে সময় তাকে জানাই যে, এই অনুষ্ঠানে আমি পারফর্ম করব। তিনি আমাকে বাহবা দিলেন। অল্প সময়ের হলেও সাক্ষাৎটা স্মরণীয় হয়ে থাকবে।

কয়েকদিন আগেই মোস্তফা সরয়ার ফারুকীর ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’ সিনেমায় অভিনয় করেছেন জেফার। এতে কাজ করেও বেশ আনন্দিত তিনি। কারণ, নিজের প্রথম চলচ্চিত্রেই চঞ্চল চৌধুরীর মতো একজন গুণী অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন জেফার। এ প্রসঙ্গে তিনি বলেন, ফারুকী ভাই সঠিক সময়েই আমাকে অ্যাপ্রোচ করেন। নিজে থেকেই ভাবছিলাম অভিনয় করার কথা। তা ছাড়া ফারুকী ভাইয়ের মতো গুণী নির্মাতার কাছ থেকে প্রস্তাব এলে ভাবনা-চিন্তা করার কিছু থাকে না। চরিত্রের জন্য ফারুকী ভাই নিজেই আমাকে প্রস্তুত করেছেন— লুক টেস্ট, গ্রুমিং। লুক প্রকাশিত হওয়ার পর বেশির ভাগ মানুষই প্রশংসা করেছেন। আমার সঙ্গে চঞ্চল ভাই, ইউনিক কাস্টিং। সামনে আরও অভিনয় করতে চাই। এক্সক্লুসিভ প্রস্তাব পেলেই আবার অভিনয় করব।

গানের নতুন কাজের বিষয়ে জেফার বলেন, বছরের শেষ ভাগে একটি গানের ভিডিও চিত্র প্রকাশ করার পরিকল্পনা আছে। ‘ঝুমকা’ রিলিজের পরই ‘মনোগামী’র শুটিং করি। রিলিজের পর মানুষ খুব পছন্দ করেছে গানটি। মিউজিক্যালি বা সাউন্ডে আর কী করতে পারি সেটা দেখছি ও ভাবছি।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের