মঙ্গলবার,

২৮ জুন ২০২২,

১৫ আষাঢ় ১৪২৯

মঙ্গলবার,

২৮ জুন ২০২২,

১৫ আষাঢ় ১৪২৯

Radio Today News

দেড় দশক ধরে বিয়ের গুঞ্জনেই রয়েছেন ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৫১, ২৮ অক্টোবর ২০২১

দেড় দশক ধরে বিয়ের গুঞ্জনেই রয়েছেন ক্যাটরিনা কাইফ

ছবিসূত্র: ইন্টারনেট

ক্যারিয়ারের সুবর্ণ সময়ে প্রথম বিয়ের গুঞ্জন ছড়িয়েছিলো। তারপর কেটে গেছে একে একে পনেরো বছর। এই দেড় দশকে বিয়ের গুঞ্জন ছড়িয়েছে আবার থেমেও গেছে। এভাবেই কেটে যাচ্ছে বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জীবন। ‘অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা’ সম্প্রতি তাকে নিয়ে প্রচার মাধ্যমের জোর গুঞ্জনের পর আবারো দর্শকদের আশাহত করলেন ক্যাটরিনা। বললেন, ‘বিয়ে নিয়ে যেসব খবর মিডিয়ায় আসছে তার সবই গুজব। এখনই কারো সঙ্গে গাঁটছড়া বাঁধছেন না তিনি’। 

বেশ কিছুদিন ধরে ভারতের বিভিন্ন মিডিয়ায় খবর আসছিলো এবার সত্যি সত্যিই বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ। এমনকী তার ঘনিষ্টজনদের বরাত দিয়ে সংবাদ মাধ্যমগুলো আরো জানিয়েছিলো ক্যাটরিনার ব্যক্তিগত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী নাকি তার বিয়ে পোশাকের ডিজাইনও করতে শুরু করেছেন। গত চার বছর ধরে ক্যাটরিনা আর ভিকি কৌশলের মধ্যে বেশ প্রবল প্রেমের গুঞ্জন ছিলো। বলিউডের সিনেপাড়া ছাড়িয়ে সে গুঞ্জন ছড়িয়ে পড়ে ভারতের মূল মিডিয়াপাড়ায়। 

যদিও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে ভিকি-ক্যাটরিনাকে একসঙ্গে দেখা গেলেও লোক সমাজে তারা বেশ দুরত্বই বজায় রেখেছিলেন। তাদের সম্পর্কের ব্যাপারে দুজনের কেউই মুখ খুলেননি ঠিকই কিন্তু ভিকিকে নিয়ে যখন ক্যাটরিনা বিভিন্ন  জায়গায় লম্বা ছুটি কাটাতে গিয়েছেন এবং সেখানে গিয়ে ঘনিষ্টভাবে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেছেন তখনই বিষয়টা পরিষ্কার হয়।

তাই তাদের ঘিরে বিয়ের যথেষ্ট সম্ভাবনা থেকেই এমন গুঞ্জন চলছিলো সবখানে। এবারের গুঞ্জন এমন পর্যায়ে চলে গিয়েছিলো যে আর চুপ থাকতে পারেননি ক্যাটরিনা। বৃহস্পতিবার ভারতীয় এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাতকারে ক্যাটরিনা জানালেন, বিয়ের গুঞ্জন একেবারেই ভুয়া। এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না তিনি। 

বিয়ের যখন কোনো সম্ভাবনাই তবে বিষয়টি কি করে এতোদূর গড়ালো-এমন প্রশ্নে ক্যাটরিনা জানান, গত ১৫ বছর ধরে তার বিয়ে নিয়ে নাকি হটাৎ হটাৎ এমন গুনজনই ছড়ায়। যা শুনে তিনি নাকি এখন আর বিচলিত হন না। বিয়ে নিয়ে এমন গুঞ্জন ছড়ানো যখন মানুষের অভ্যাস তখন তা সয়ে যাওয়াও অভ্যাসে পরিণত হয়েছে-বললেন ক্যাটরিনা কাইফ। 
 

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের