শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

নরসিংদীতে দুর্ঘটনায় অড সিগনেচার ব্যান্ড শিল্পী পিয়ালসহ নিহত ২

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৪৬, ১১ মে ২০২৪

Google News
নরসিংদীতে দুর্ঘটনায় অড সিগনেচার ব্যান্ড শিল্পী পিয়ালসহ নিহত ২

সিলেট যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ‘অড সিগনেচার’ ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল। এ ছাড়া দুর্ঘটনায় ব্যান্ডের অন্য সদস্যরা গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১১ মে) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনে দুর্ঘটনাটি ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, পাঁচদোনায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। দুজন নিহত হয়েছেন। একজন আবদুস সালাম (৪৩), তিনি মাইক্রোবাসটির চালক ছিলেন। বাহনটির অপর এক যাত্রীও নিহত হয়েছেন, যার নাম বলা হচ্ছে পিয়াল।   আহত হন শাকিব (২৬), আকিব (২৬) ও অমিত (২৭) নামে আরও তিন যাত্রী। তাদের অবস্থায় আশঙ্কাজনক।হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। ভোর ৬টার দিকে মাইক্রোবাসটি পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে ঢাকামুখী হানিফ পরিবহনের বাসটি ওভারটেক করতে গিয়ে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিয়াল ও চালক সালামের মৃত্যু হয়। আহত হন অন্যান্যরা।  

মাধবদী ফায়ার সার্ভিসের কর্মকর্তা খাইরুল আলম এসব তথ্য নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ তুলে মাধবদী থানায় পাঠিয়েছি। যারা আহত হয়েছেন তাদের আগেই স্থানীয়রা হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন।   ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হেসেন বলেন, যাত্রীবাহী বাসের বেপরোয়া গতি ও লেন পরিবর্তনের কারণে এ দুর্ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জ জেলার ভূলতা এলাকায় বাসটি রেখে চালক পালিয়ে গেছে। পরে আমরা বাসটি জব্দ করি। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের