মঙ্গলবার,

১৮ মে ২০২১

নিজ বাসার নিচে ছুরিকাঘাতে আহত পুলিশ পরিদর্শক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৪৬, ৩ জানুয়ারি ২০২১

আপডেট: ০৬:১৯, ৬ জানুয়ারি ২০২১

নিজ বাসার নিচে ছুরিকাঘাতে আহত পুলিশ পরিদর্শক

প্রতীকী ছবি

রাজধানীতে নিজ বাসার নিচে ছুরিকাঘাতে আহত হয়েছেন পুলিশের স্পেশাল ব্রাঞ্চের পরিদর্শক আমজাদ হোসেন (৪৪)। গতকাল শনিবার রাত ৮টার দিকে শান্তিবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আমজাদ হোসেন নিজেই। তিনি বলেন, আজ সন্ধ্যায় বাড়ির নিচতলায় একটি অফিসে বসে অন্যদের সঙ্গে আলাপ করছিলাম। এসময়, সেখানে উপস্থিত আমাদের প্রতিবেশী হাফিজুর রহমান হঠাৎ উত্তেজিত হয়ে ওঠেন। হাফিজকে শান্ত করার চেষ্টা করলে, সে তার সঙ্গে থাকা একটি ছুরি দিয়ে আমার ডান কানের ওপরে আঘাত করে।

জানা যায়, আহত আমজাদ হোসেনকে ভবনের বাসিন্দারা উদ্ধার করে। বর্তমানে তিনি রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই ভবনের বাসিন্দা ও ঘটনার প্রত্যক্ষদর্শী ডি এম শহিদুজ্জামান বলেন, পুলিশ পরিদর্শক আমজাদকে হাফিজ ও তার দুই সঙ্গী আক্রমণ করে। এ সময়, ভবনের অন্যান্য বাসিন্দারা এসে আমজাদকে উদ্ধার করে এবং হাফিজকে আটক করে। কিন্তু, পরে হাফিজের আরও কয়েকজন সহযোগী ও পরিবারের সদস্যরা এসে তাকে ছিনিয়ে নিয়ে যায়।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) জাহাঙ্গীর আলম বলেন, ভবনের পাশে ময়লা ফেলাকে কেন্দ্র করে তর্ক-বিতর্কের এক পর্যায়ে আমজাদকে ছুরিকাঘাত করেন হাফিজুর। এ ঘটনার পর থেকে সে পলাতক।