শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

ভ্রমণপিপাসু নারীদের জন্য ভিন্ন আয়োজন

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:২০, ৩০ নভেম্বর ২০২৩

Google News
ভ্রমণপিপাসু নারীদের জন্য ভিন্ন আয়োজন

ভ্রমণপিপাসু নারীদের জন্য দারুণ অ্যাডভেঞ্চারের আয়োজন করেছে ভ্রমণবিষয়ক প্রতিষ্ঠান ‘ওয়ান্ডার উইমেন’। চট্টগ্রামের একটি রিসোর্টে দুদিন ব্যাপি আয়োজিত ওই অনুষ্ঠানে নারীরা মেতেছিলেন নানা অ্যাডভেঞ্চারে।

সম্প্রতি চট্টগ্রামের মাটি-টা ইকো রিসোর্টে এস্কেপড রিলোডেড’ শীর্ষক ওই বার্ষিক ইভেন্টের আয়োজন করা হয়। ওয়ান্ডার উইমেনের পঞ্চমবারের মত ওই আয়োজন করেছে। প্রাইম ব্যাংকের নারী উদ্যোগ ‘নীরা’র পরিচালনায় আয়োজনটিতে সহযোগিতা করে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, ট্যুরিস্ট পুলিশ ও মাটি-টা ইকো রিসোর্ট।

অংশগ্রহণকারীরা চারটি দলে বিভক্ত হয়ে জিপলাইনিং, হিউম্যান ফুসবল, ট্রি টপিং, কুইক স্টেপ এবং আর্চারির মতো এক্টিভিটিগুলো উপভোগ করেন। টিমলিডারদের দিক নির্দেশনায় অংশগ্রহণকারীরা নিজেদের সেরাটা দিয়ে দায়িত্বপালন করেন। অসাধারণ রিসোর্টে বিভিন্ন কক্ষের পাশাপাশি তাঁবুতেও ছিলেন অংশগ্রহণকারীরা। দ্বিতীয় দিন হাইকিং অভিযান দিয়ে শেষ হয় অ্যাডভেঞ্চারটি। বিশাল লনে পিলো পাসিং খেলার পর ডিজে সেশনের আয়োজন করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের হেড অব অ্যাফ্লুয়েন্ট ব্যাংকিং অ্যান্ড উইমেন ব্যাংকিং শায়লা আবেদীন। তিনি বলেন, ‘বাংলাদেশের নারীদের এগিয়ে যেতে নীরা এবং ওয়ান্ডার উইমেন যৌথভাবে কাজ করছে।’

এসময় মাটি-টা-এর সিইও এবং প্রতিষ্ঠাতা মুনাল মাহমুদও উপস্থিত ছিলেন। যিনি অংশগ্রহণকারীদের জন্য ব্যতিক্রম কিছু কার্যক্রমের ব্যবস্থাও করেছিলেন।

ওয়ান্ডার উইমেনের সিইও সাবিরা মেহরিন সাবা আয়োজনকে সফল করার জন্য অংশগ্রহণকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সবাইকে শুভেচ্ছা জানান এবং নারী ক্ষমতায়ন নিয়ে অনুপ্রাণিত করে এমন আরও অনুষ্ঠান ওয়ান্ডার উইমেন করবে বলে প্রতিশ্রুতি দেন।

 

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের