শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

তাড়িয়ে দেয়া গৃহবধূকে সসম্মানে সংসারে ফেরাল পুলিশ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৮:৩৩, ১৭ আগস্ট ২০২১

আপডেট: ০৭:৫০, ২৭ আগস্ট ২০২১

Google News
তাড়িয়ে দেয়া গৃহবধূকে সসম্মানে সংসারে ফেরাল পুলিশ

শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে দেয়া এক গৃহবধূকে সসম্মানে সংসারে ফিরিয়ে দিয়েছে পুলিশ। ঝালকাঠির সদর থানা এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার পুলিশ সদর-দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এ তথ্য জানান।

তিনি জানান, ঢাকা থেকে এক নারী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে বার্তা লিখে জানান, তার শ্বশুরবাড়ি ঝালকাঠি সদর থানায়। তিনি প্রেম করে বিয়ে করেছেন। পরে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়। তার স্বামীর সঙ্গে শ্বশুরবাড়িতেই থাকতেন তিনি। তার প্রথম সন্তান মারা যায়। বর্তমানে ১৮ মাস বয়সের একটি কন্যাসন্তান রয়েছে। কিন্তু তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে।

অনেকদিন সে তার শিশুসন্তানকে দেখতে পান না। তার সঙ্গে কোনো যোগাযোগও করতে দেয়া হয় না। স্থানীয়ভাবে তিনি চেষ্টা করেছেন সংসারে ফিরে যেতে। কোনোভাবেই পারেননি। তিনি জানান, তিনি সংসার করতে চান। কোনো মামলায় জড়াতে চান না।

তার বার্তা পেয়ে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ঝালকাঠি সদর থানার ওসি মো. খলিলুর রহমানকে পাঠিয়ে নির্দেশনা দেয় ওই নারীকে সসম্মানে তার শ্বশুরবাড়িতে তুলে দেয়ার ব্যবস্থা করতে।

ওসি ঝালকাঠি সদরের উদ্যোগে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতি এবং মধ্যস্থতায় ওই গৃহবধূকে তার শ্বশুরবাড়িতে তুলে দেয়া হয়। সন্তানকে বহুদিন পর কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন সেই নারী। শ্বশুরবাড়ির লোকজন ও স্বামীকে বলা হয়েছে, গৃহবধূর যোগ্য মর্যাদা নিশ্চিত করতে। সেই নারীকেও পরামর্শ দেয়া হয়েছে, তিনি নিজেও যেন কোনো অপরাধ বা অন্যায় না করেন। উভয়পক্ষের একটি শান্তিপূর্ণ সংসার জীবন নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশ সবসময় তাদের পাশে থাকবে বলে কথা দেয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের