বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল।।২২ জুন।।

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ২৩:৩২, ২২ জুন ২০২২

Google News
আজকের রাশিফল।।২২ জুন।।

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ রাশি: 
ব্যবসায় চুরি থেকে সাবধান। মানসিক অশান্তির জন্য কাজে মন লাগবে না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। আজ কিছু পাওনা আদায় হতে পারে। প্রিয়জনের কাছে থেকে কিছু উপহার পাবেন। কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা। পিতার শরীর নিয়ে চিন্তা। দুপুরের পরে কোনও বিবাদ বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি: 
শরীর ভাল না থাকার জন্য কাজে অনীহা আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। রাস্তাঘাটে আঘাত থেকে সাবধান। পিতার সঙ্গে বিবাদ। বাড়িতে খরচ বাড়তে পারে। সন্তানের ভুলের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। কোনও কাজে প্রতারিত হতে পারেন। ঠান্ডা লাগা থেকে সাবধান।

মিথুন রাশি: 
কোনও মহৎ ব্যক্তির সাহায্যে বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জলপথে একটু সাবধান থাকুন। মানসিক শান্তি পেতে পারেন। সন্তানের চিকিৎসার খরচ বৃদ্ধি। কোনও ঝুঁকি নেওয়ার আগে একটু চিন্তা করুন। কথা বলার ব্যাপারে সংযত থাকুন। আপনার কোনও আচরণ আজ খুব খারাপ হতে পারে। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। পাওনা আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে সাবধান।

কর্কট রাশি: 
অংশীদারি ব্যবসার ক্ষতি হতে পারে। ভাল কাজে আজ বাধা পড়তে পারে। খাওয়ার ব্যপারে একটু অসুবিধা হতে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য ভ্রমণ হতে পারে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় মহাজনের সঙ্গে বিশেষ আলোচনা।

সিংহ রাশি: 
ব্যবসায় লাভ ও সঞ্চয়ের জন্য চিন্তাভাবনা হতে পারে। শুভ কাজের জন্য আজ যোগাযোগ করতে পারেন। বাড়তি খরচ চিন্তায় ফেলতে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। চাকরির স্থানে বিবাদের যোগ। ধর্ম সংক্রান্ত আলোচনা থেকে আনন্দ লাভ। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে সারাদিন মনঃকষ্ট। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন।

কন্যা রাশি: 
শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি পেতে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। শরীরের কোনও অংশে যন্ত্রণা হতে পারে। খেলাধুলায় সাফল্য আসতে পারে। সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা। ব্যবসায় আয় বৃদ্ধি। ভ্রমণের জন্য আলোচনা। বাড়িতে চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা রাশি: 
আজ সকাল থেকে কাজের চাপ বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে উপকার পাবেন। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে উচ্চাশা থাকলে আজ তা সফল হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক রাশি: 
আজ নিজের প্রতিভা দেখানোর খুব ভাল সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের জন্য বিশেষ অনুকূল সময়। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক উদ্বেগ থাকলে তা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে সমস্যা থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আজ আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

ধনু রাশি: 
বুকের কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় কোনও কাজে এগোবেন না। রাস্তায় যানবাহন নিয়ে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্তচাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে ঋণ পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধুসেবায় শান্তি লাভ।

মকর রাশি: 

স্বাস্থ্যকর স্থানে ভ্রমণের জন্য আলোচনা। আজ কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। বিনিয়োগী ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে।
কুম্ভ রাশি: 
কর্মস্থানে খুব সাবধানে থাকুন, বিবাদ ঘটতে পারে। সঙ্গীতচর্চায় উপকার পাবেন। উচ্চশিক্ষার ক্ষেত্র প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ সারাদিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ হতে পারে।

মীন রাশি: 
ব্যবসায় অর্থ লাভে দেরি হতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ যোগ দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। কারও বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনে খুব উপযুক্ত সময়। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। অতিরিক্ত রাগ ক্ষতি ডেকে আনতে পারে।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের