বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৭ মার্চ, এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সাবধানে

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩০, ২৭ মার্চ ২০২৩

আপডেট: ০৯:৩২, ২৭ মার্চ ২০২৩

Google News
আজকের রাশিফল ২৭ মার্চ, এই তিন রাশির ব্যক্তিরা থাকুন সাবধানে

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: যাঁরা দীর্ঘদিন যাবৎ আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। পাশাপাশি, আর্থিক সঙ্কটও কাটিয়ে উঠবেন। অফিসের কাজ আজ দ্রুত শেষ করে আপনি তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে পারেন। আপনি আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির সাথে কথা বলে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। প্রেমের জীবন আজ সুন্দর হবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

বৃষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। তাড়াহুড়োর মধ্যে আজ কোথাও বিনিয়োগ করবেন না। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনি আজ কর্মক্ষেত্রে সময়ের আগেই আপনার সব কাজ শেষ করে ফেলতে পারেন। বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে অন্যদের সম্মতি পেয়েছেন কি না সে বিষয়ে নিশ্চিত হন। অফিস থেকে বাড়িতে ফিরে আজ আপনি নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন।

মিথুন রাশি: কোনো ব্যবসায়িক অথবা আইনি কাগজপত্র আজ ভালো করে না পড়ে সই করবেন না। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। অতীতের কোনো মাত্রাতিরিক্ত খরচের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ ভালো সময় কাটবে। বন্ধুদের কাছ থেকে আজ কোনো কাজে সাহায্য পাবেন। বিবাহিত জীবন সুখের হবে।

কর্কট রাশি: ডাক মারফত আসা কোনো চিঠি আজ পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। কোনো অপরিচিত ব্যক্তির কাছে আজ নিজের ব্যক্তিগত তথ্যগুলি জানিয়ে দেবেন না। বিবাহিত জীবনে অবশ্যই কিছুটা সময় দিন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত দিন কাটবে।

সিংহ রাশি: বাড়ির কোনো কাজ সাবধানতার সাথে না করলে আজ সমস্যায় পড়তে পারেন। তাই, সতর্ক থাকুন। আপনার অর্থনৈতিক দিকটি আজ শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা পাবে। পাশাপাশি, আপনাকে কোনো অপ্রত্যাশিত পুরস্কারও এনে দেবে। বিবাহিত জীবন সুখের হবে।

কন্যা রাশি: পূর্বের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হতে পারেন। আপনি আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে কোনো ভুল হলে আজই তা সংশোধন করে নিন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

তুলা রাশি: অফিসের কাজে আজ আপনি অত্যধিক ব্যস্ত হয়ে পড়তে পারেন। যার ফলে আপনার কাছে আজ একটুও অবসর সময় থাকবে না। বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান বা হোম হতে পারে। আপনি আজ নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। বিবাহিত দম্পতিদের সন্তানদের পড়াশোনার জন্য আজ প্রচুর খরচ করতে হবে।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। তবে, অর্থ সঞ্চয় করার প্রতি আজ মনোযোগী হন। নাহলে অদূর ভবিষ্যতে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হবেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ কোনো সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। অফিসের কাজ আজ দ্রুত শেষ করে আপনি তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও আপনার খরচের পরিমানও আজ বৃদ্ধি পাবে। বাড়িতে চলা কোনো বিরোধ এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনো না কিছু না করেই আজ অপ্রয়োজনীয় ভাবে সময় নষ্ট করবেন না। বিবাহিত জীবনে আজ সুখ ও শান্তি বজায় থাকবে।

মকর রাশি: বন্ধুরা আজ আপনাকে কোনো কাজে দারুণভাবে সাহায্য করবেন। মন ও শরীর ভালো রাখার জন্য আজ থেকেই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আজকে কোথাও বিনিয়োগ করার আগে অবশ্যই সতর্ক হন। নাহলে লোকসানের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আজ ভালো সময় কাটবে। প্রেমের জন্য দিনটি ভালো। বিবাহিত জীবনে আজ সুখ ও শান্তি বজায় থাকবে।

কুম্ভ রাশি: বাড়িতে চলা কোনো বিরোধ এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। কর্মক্ষেত্রে আজ সতর্কতার সাথে কাজ করুন। এই রাশির বৃদ্ধ জাতকেরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে অবসর সময় দেখা করতে যেতে পারেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। বিবাহিত জীবন আজ সুখের হবে।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যের প্রতি অবিচল থাকুন। নিজের প্রতি আজ আত্মবিশ্বাস হারিয়ে ফেলবেন না। অভিজ্ঞদের পরামর্শ মেতে অর্থ বিনিয়োগ করলে আজ লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ভালো সময় কাটবে। বন্ধুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে সতর্ক থাকুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের