শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৮ মার্চ মঙ্গলবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৭, ২৮ মার্চ ২০২৩

Google News
আজকের রাশিফল ২৮ মার্চ মঙ্গলবার!

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: মন ও শরীর ভালো রাখতে আজ থেকেই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আপনি আজ কোনো খেলাধূলার প্রতি আকৃষ্ট হতে পারেন। আজ আপনি আপনার ভাই বা বোনের কাছ থেকে কোনো কাজে বিশেষ সুবিধা পেতে পারেন। আপনি আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকলেও নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। পারিবারিক জীবন অত্যন্ত সুখের হবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: অতীতের মাত্রাতিরিক্ত খরচের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। তাই, আর্থিক দিক থেকে সচেতন থাকুন। আজ অযথা কোনো বিষয় নিয়ে উত্তেজিত হয়ে পড়বেন না। নাহলে আপনার শরীর খারাপ হয়ে যাবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটবে। পাশাপাশি, কোনো কাজে বন্ধুদের কাছ থেকেও সাহায্য পাবেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন আজ সুখের হবে।

মিথুন রাশি: কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে দারুণভাবে সাহায্য পাবেন। আজ আপনার কোনো মূল্যবান জিনিস ছিনতাই হতে পারে। তাই, আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। আপনি আজ কোনো আকর্ষণীয় ব্যক্তিত্বের সম্মুখীন হতে পারেন। আজ আপনি কর্মক্ষেত্রে একটা ভালো খবর পাবেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালো কাটবে।

কর্কট রাশি: আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো ভালো কাজ করতে পারেন। পাশাপাশি, আজ আপনি খেলাধূলার প্রতি আকৃষ্ট হবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো না। তাই, সতর্ক থাকুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: আপনি আজ ছোট ছোট জিনিসগুলিতেও প্রচুর অর্থব্যয় করতে পারেন। তাই, আর্থিক দিক থেকে সতর্ক থাকুন। শরীর ঠিক রাখতে আজ থেকেই অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন এবং আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। নতুন কোনো প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য আজকের দিনটি ভালো। কোনো আত্মীয়ের কারণে আজ বৈবাহিক জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

কন্যা রাশি: মন ও শরীর ভালো রাখতে আজ থেকেই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। আপনি আজ আপনার বাবা-মায়ের কাছ থেকে কোনো গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলি মেনে চললে আপনি লাভবান হবেন। পরিবারের কোনো কঠিন সমস্যা আপনি আজ ঠান্ডা মাথায় সমাধান করে দেবেন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। বিবাহিত জীবনে আজ আপনার জন্য কোনো চমক অপেক্ষা করছে।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আপনি আজ কোনো পরিচিত ব্যক্তির সাথে তুমুল তর্ক করতে পারেন। এমনকি, বিষয়টি কোর্ট পর্যন্ত গড়াতে পারে। পরিবারের কোনো গোপন তথ্য পেয়ে আজ আপনি অবাক হবেন। এই রাশির পড়ুয়াদের পড়াশোনার প্রতি আজ মনোযোগী হতে হবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

বৃশ্চিক রাশি: সন্ধ্যে নাগাদ বন্ধুদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। পাশাপাশি, কোনো ছুটির পরিকল্পনাও সেই সময় ঘটবে। ভালোবাসার মানুষটির সাথে আজ ভালো আচরণ করুন। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজ ভালো দিন। আপনি আজ আপনার বাবা-মায়ের কাছ থেকে কোনো গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলি মেনে চললে আপনি লাভবান হবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

ধনু রাশি: আপনি কোনো কঠিন কাজ আজ সঠিকভাবে সম্পূর্ণ করায় বন্ধুদের কাছ থেকে প্রশংসা পাবেন। আজ অত্যধিক আবেগপ্রবণ হয়ে পড়বেন না। আজ আপনি আপনার সন্তানদের কারণে কোনো অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। যা আপনাকে খুব আনন্দিত করবে। প্রেমের জীবনে আজ সংযত হন। আজ প্ৰতিটি ঘটনা আপনার ইচ্ছেমতো ঘটবে। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয় নিয়ে দ্বন্দ্ব তৈরি হলেও পরে তা ঠিক হয়ে যাবে।

মকর রাশি: আপনি আজ কোনো সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। কোনো কিছু না করে আজ অপ্রয়োজনীয়ভাবে সময় নষ্ট করবেন না। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যের প্রতি অবিচল থাকুন। কোনো সামাজিক কিংবা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজকের দিনটি দুর্দান্ত। কর্মক্ষেত্রে আজ ভালো সময় কাটবে। কোনো কারণবশত আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো অপরিচিত ব্যক্তিকে আজ নিজের কোনো গোপন তথ্য জানিয়ে দেবেন না। কর্মক্ষেত্রে আজ সতর্কতার সাথে কাজ করুন। পরিবারের কোনো প্রয়োজনকে আজ অগ্রাধিকার দিন। প্রেমের জন্য দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো একটি দিন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো সৃজনশীল কাজ করতে পারেন। বিবাহিত জীবনে আপনি আজ এক দুর্দান্ত চমকের সম্মুখীন হবেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের