শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১৮ নভেম্বর শনিবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:১৪, ১৮ নভেম্বর ২০২৩

আপডেট: ১৪:০৮, ১৮ নভেম্বর ২০২৩

Google News
আজকের রাশিফল ১৮ নভেম্বর শনিবার!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনি মানসিক চাপ থেকে নিস্তার পাবেন এবং আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কোনো কাজে আজ আপনি আত্মীয়দের কাছ থেকে সাহায্য পাবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। নিজের মতো করে সেটিকে অতিবাহিত করুন। গুরুজনদের কাছ থেকে পাওয়া পরামর্শগুলি আজ অবশ্যই মেনে চলুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হবেন।

বৃষ রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। আপনি আজ কোনো বই পড়ে আপনার অবসর সময়টি অতিবাহিত করতে পারেন। পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে আজ আপনি কোনো শপিং মল বা পার্কে বেড়াতে যেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি: যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। বাড়িতে চলা কোনো বিরোধ এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে সতর্ক থাকুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কর্কট রাশি: শরীর নিয়ে আজ অযথা চিন্তা করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। যার ফলে আপনার মন ভালো থাকবে। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করতে পারেন। আত্মীয়দের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় অতিবাহিত করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো সামাজিক কাজে আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। কোনো সিনেমা বা নাটক দেখে আজকে আপনার পাহাড়ে যাওয়ার ইচ্ছে হতে পারে। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে।

কন্যা রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনি আজ কোনো সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি একটি পার্টিতে উপস্থিত হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না।

তুলা রাশি: বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কারণ, আজ আপনি বিপুল পরিমাণে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আজ আপনি একাধিক জায়গা থেকে আমন্ত্রণ পেতে পারেন। কোনো প্রাকৃতিক সৌন্দর্য দেখে আপনি আজ স্তম্ভিত হয়ে যাবেন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হলে অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন।

বৃশ্চিক রাশি: কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। আপনার আজ প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে সতর্ক থাকুন। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন কোনো কাজ শুরু করার পক্ষে আজকের দিনটি ভালো। প্রেমের জীবনে একটি চমকের সম্মুখীন হবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

ধনু রাশি: মা-বাবার স্বাস্থ্যের জন্য আজ আপনাকে প্রচুর অর্থব্যয় করতে হবে। আপনি আজ কর্মক্ষেত্র থেকে তাড়াতাড়ি বেরিয়ে দ্রুত বাড়িতে পৌঁছে নিজের মতো করে সময় অতিবাহিত করবেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। বিবাহের প্রসঙ্গে আজ চূড়ান্ত কথাবার্তা সম্পন্ন হতে পারে। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আজ আপনি কোনো চমক পেতে পারেন।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে দিনটি ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করতে পারবেন। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।

কুম্ভ রাশি: নিজের রাগকে আজ নিয়ন্ত্রণে রাখুন। নাহলে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানদের মাধ্যমে আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। ভালোবাসার মানুষটি আজ আপনার কাছ থেকে কিছু দাবি করলেও আপনি তা পূরণ করতে পারবেন না। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোথাও সফরের সময়ে আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে সাক্ষাৎ হবে।

মীন রাশি: যাঁরা নিজেদের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা করছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। আপনি আজ একটি নতুন বই কিনে দীর্ঘক্ষণ ধরে সেটি পড়তে পারেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের