মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

Radio Today News

পাকিস্তানে সড়ক দুর্ঘটনা: নিহত ২০

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৮:৫০, ১৬ আগস্ট ২০২২

পাকিস্তানে সড়ক দুর্ঘটনা: নিহত  ২০

পাকিস্তানে একটি তেল ট্যাংকারের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে কমপক্ষে ২০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন বাসযাত্রী। মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে দেশটির পাঞ্জাব প্রদেশের মুলতান-সুক্কুর মোটরওয়েতে এই ঘটনা ঘটে।

কর্মকর্তাদের বরাত দিয়ে মঙ্গলবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন।

প্রতিবেদনে বলা হয়েছে, মুলতানের ডেপুটি কমিশনার তাহির ওয়াট্টু এক বিবৃতিতে এই দুর্ঘটনা ও হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, লাহোর থেকে করাচিগামী যাত্রীবাহী বাসটি মুলতান-সুক্কুর মোটরওয়ের জালালপুর পিয়ারওয়ালা ইন্টারচেঞ্জে পেছন দিক থেকে তেলের ট্যাংকারকে ধাক্কা দেয়।

বিবৃতিতে আরও বলা হয়েছে, তেলের ট্যাংকারকে পেছন থেকে ধাক্কা দেওয়ার পরই আগুন ছড়িয়ে পড়ে এবং ঘটনাস্থলেই ২০ জন মারা যায়।

পরে মুলতানের কমিশনার আমির খট্টকও এক টুইট বার্তায় দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানান তিনি।

অবশ্য পাঞ্জাবের লাহোরে রেসকিউ ১১২২ এর প্রাদেশিক মনিটরিং সেন্টারের একটি বিবৃতিতে বলা হয়েছে, দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাত ২টা ২০ মিনিটে। এছাড়া মুলতানের কমিশনারের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা দুর্ঘটনাস্থলের ছবিগুলোতে বাস এবং তেলের ট্যাংকারের পুড়ে যাওয়া ধ্বংসাবশেষ দেখা গেছে।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের