শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

ট্রাম্পের বিচারের সময় গায়ে আগুন দেয়া ব্যক্তির মৃত্যু

আন্তর্জাতিক

প্রকাশিত: ১৪:০১, ২১ এপ্রিল ২০২৪

Google News
ট্রাম্পের বিচারের সময় গায়ে আগুন দেয়া ব্যক্তির মৃত্যু

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি আদালতের বাইরে নিজের গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার ভোরে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যমগুলো।

শুক্রবার নিউ ইয়র্কের একটি আদালতে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিচার চলাকালে ওই ব্যক্তি নিজের গায়ে আগুন দিয়েছিলেন। কর্মকর্তারা বলছেন, এই আত্মাহুতির চেষ্টার নিশানা ট্রাম্প ছিলেন না। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এ খবর জানিয়েছে।

এনবিসি নিউজ জানিয়েছে, শনিবার ভোরে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিউইয়র্ক পুলিশ বলেছে, হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষণা করেছে। এর আগে, তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছিলেন কর্মকর্তারা।

শুক্রবার আদালতের বাইরে অবস্থান নেওয়া বিভিন্ন টেলিভিশনের ক্যামেরার সামনে ওই ব্যক্তি নিজের গায়ে আগুন দেন। বেশ কয়েক মিনিট তিনি আগুনে পুড়েন।

এক প্রত্যক্ষদর্শী নাম প্রকাশ না করার শর্তে রিপোর্টারদের বলেছিলেন, তিনি বেশ কিছু সময় পুড়ছিলেন। খুব ভয়াবহ দৃশ্য ছিল তা।

প্রত্যক্ষদর্শীদের কয়েকজন বলেছিলেন, গায়ে দাহ্য তরল ঢেলে আগুন দেওয়ার আগে ওই ব্যক্তি একটি ব্যাগ থেকে কয়েকটি লিফলেট বের করে আকাশের দিকে ছুড়ে মারেন। লিফলেটে ‘দুষ্ট কোটিপতিদের’ কথা থাকলেও সরাসরি ট্রাম্পের কোনও উল্লেখ ছিল না।

নিউইয়র্ক পুলিশ ওই ব্যক্তিকে ম্যাক্স আজ্জারেল্লো হিসেবে শনাক্ত করেছে। তিনি ফ্লোরিডার সেন্ট অগাস্টিনের বাসিন্দা। দৃশ্যত তিনি ট্রাম্প ও বিচারের জড়িত কাউকে নিশানা করেননি।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের