শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

ডাকাতির প্রস্তুতিকালে বাগেরহাটে আগ্নেয়াস্ত্রসহ ৫ ডাকাত আটক

রবিউল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৩, ১২ আগস্ট ২০২৩

Google News
ডাকাতির প্রস্তুতিকালে বাগেরহাটে আগ্নেয়াস্ত্রসহ ৫ ডাকাত আটক

বাগেরহাটের ফকিরহাট থেকে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ ৫ ডাকাত আটক

ডাকাতির প্রস্তুতিকালে বাগেরহাটের ফকিরহাটের কাটাখালী নামক স্থান থেকে ৫ ডাকাতকে আগ্নেয়াস্ত্র ও ডাকাতি করার মালামালসহ শনিবার দিবাগত গভীর রাতে আটক করেছে পুলিশ। আটককৃতরা রাজশাহীর ষ্টোর ও রংপুরের আলোচিত ডাকাতিসহ বিভিন্ন  ঘটনার সাথে জড়িত বলে পুলিশকে প্রাথমিকভাবে জানিয়েছে। 

শনিবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল হক প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এই কথা জানান। আটককৃতরা হলো বাগেরহাটের পাতিলাখালী এলাকার নুর মোহাম্মদ শেখের ছেলে জালাল শেখ (৫৭), আব্দুল কামাল শেখের ছেলে কাদের শেখ (২৮), যশোর অভয়নগরের মোতালেবের ছেলে কামরুল ইসলাম (৪০), একই এলাকার মোকছেদ আলী বিশ্বাষের ছেলে ইকতিয়ার বিশ্বাস (৪২) ও নড়াইলের লোহাগাড়ার কুন্দসী গ্রামের ধলা গাজীর ছেলে জাকির গাজী (৫৬)। এ সময়ে পুলিশ গুলিসহ একটি পিস্তল, গ্যাস বার্নার, হাতুড়ী, প্লাসসহ বিভিন্ন ধরনের ডাকাতির প্রস্তুতির মালামাল উদ্ধার করেছে। 

আটককৃতদের বিরুদ্ধে ফকিরহাট থানায় ২ টি মামলা হয়েছে। পুলিশ সুপার জানান, আটককৃতদের শনিবার আদালতে হাজির করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে দেশের আর কোথায় কোথায় ডাকাতি করেছে তা জানা যাবে। তবে প্রাথমিকভাবে রাজশাহীতে গত ২৫ জুলাই স্টোর ভেঙ্গে ডাকাতি ও রংপুরের একটি আলোচিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল বলে স্বীকার করেছে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের