মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

Radio Today News

অটোরিকসার জন্য পাথর দিয়ে মাথা থেতলে হত্যা করা হয় শরীফকে

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই ঘটনার মূল আসামি সেলিম আটক

নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ

প্রকাশিত: ১৭:১৪, ২৪ মে ২০২৩

আপডেট: ১৭:১৪, ২৪ মে ২০২৩

Google News
চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই ঘটনার মূল আসামি সেলিম আটক

কিশোরগঞ্জের করিমগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই ঘটনার মূল আসামি সেলিমকে গাজীপুর থেকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া অটোরিকশাটি। 

মঙ্গলবার রাতে গাজীপুর জেলার টঙ্গি পাগাড় এলাকা থেকে হত্যায় জড়িত সেলিমকে আটক করে পুলিশ। আটক সেলিম করিমগঞ্জ উপজেলার বৌলাই ইউনিয়নের পাটধা কাঠালিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গত রোববার  (২১ মে) দুপুরে কিশোরগঞ্জ সদরের লতিফপুর থেকে ৭০ হাজার টাকায় একটি পুরাতন অটোরিকশা কিনেন শরীফ। এ দিন বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। এরপর থেকে তার কোন  হদিস পাওয়া যাচ্ছিল না। পরদিন  সকালে কিশোরগঞ্জের রাষ্ট্রপতি আবদুল হামিদ সড়কের করিমগঞ্জ-নিকলী সংযোগ সেতুর নিচে তার লাশ পাওয়া যায়। 

নিহত শরীফ কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার গাঙ্গাটিয়া গ্রামের মতিউর রহমানের ছেলে। তার বাবা ও তিন ভাই ইটভাটার শ্রমিক হিসেবে কাজ করে। এ ঘটনায় ওই দিন অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামি করে নিহতের বাবা বাদী হয়ে করিমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। এর পরই হত্যাকারীদের ধরতে মাঠে নামে পুলিশ। করিমগঞ্জ থানার ওসি মো. শামসুল আলম সিদ্দিকী জানান, "ওই দিন রাতে নিকলী উপজেলার মজলিশপুর থেকে করিমগঞ্জ উপজেলার মরিচখালী বাজারে যাওয়ার কথা বলে শরীফের অটোরিকসায় উঠে গ্রেফতার হওয়া  সেলিমসহ তিনজন। পথে করিমগঞ্জ উপজেলার আব্দুল হামিদ সড়কের একটি সেতুর নিচে নিয়ে ভারী পাথর দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়"। এ ঘটনায় জড়িত বাকি দুই আসামিকে ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের