বুধবার,

১৭ আগস্ট ২০২২,

১ ভাদ্র ১৪২৯

বুধবার,

১৭ আগস্ট ২০২২,

১ ভাদ্র ১৪২৯

Radio Today News

শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী 

‘খালেদা জিয়া আসুন, দেখে যান পদ্মা সেতু হয়েছে’

প্রকাশিত: ১৪:১২, ২৫ জুন ২০২২

আপডেট: ১৪:১৪, ২৫ জুন ২০২২

‘খালেদা জিয়া আসুন, দেখে যান পদ্মা সেতু হয়েছে’

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে মাদারীপুরের শিবচরে আয়োজিত সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, খালেদা জিয়া বলেছিলেন এই আওয়ামী লীগে পদ্মা সেতু করবে পারবে না। আজ খালেদা জিয়াকে জিজ্ঞাসা করি আসুন দেখে যান পদ্মা সেতু হয়েছে কিনা। 

শনিবার (২৫ জুন) দুপুরে শিবচরে আয়োজিত সভায় তিনি এ মন্তব্য করেন। 

তিনি বলেন, পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে আপনারা উপস্থিত হয়েছেন তাই আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। একটা কথা মনে রাখবেন, এই বাংলাদেশের মানুষের জন্য আমার বাবা জীবন দিয়ে গেছে। জীবন দিয়ে গেছে আমার মা, আমার ভাইয়েরা।

সরকারপ্রধান বলেন, এই পদ্মা সেতু করতে গিয়ে আমাকে অনেক অপমান করেছে। আমাদের একটাই লক্ষ্য ছিল এই পদ্মা সেতু নির্মাণ করবোই। এই সাহস দিয়েছেন আপনারা, শক্তি দিয়েছেন আপনারা। আমি আপনাদের পাশে আছি। এখন তো পদ্মা সেতু হয়ে গেলো। আমরা আসবো, আপনারাও যাবেন।

তিনি বলেন, ২০০১ সালে পদ্মা সেতু নির্মাণের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলাম। যদিও খালেদা জিয়া সেটি বন্ধ করেছিল। পরে ক্ষমতায় এসে আবার পদ্মা সেতু নির্মাণের কাজ শুরু করি। খালেদা জিয়া বলেছিল, পদ্মা সেতু নির্মাণ করতে পারবে না। আজকে খালেদা জিয়াকে বলতে চাই, আসুন দেখে যান- পদ্মা সেতু নির্মাণ হয়েছে কিনা।

এর আগে, পদ্মার মাওয়া প্রান্তে শনিবার সকাল ১০টায় পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা। সেতুর মাওয়া প্রান্তে টোল পরিশোধ শেষে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে প্রধানমন্ত্রী পদ্মা সেতু উদ্বোধন করেন। উদ্বোধন শেষে জাজিরা প্রান্তে পৌঁছে সেতু ও ম্যুরাল-২ এর উদ্বোধনী ফলক উন্মোচন করেন।

এরপর জনসভায় যোগদান শেষে জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২-তে যাবেন। সেখান থেকে তিনি হেলিকপ্টারে ঢাকায় ফিরে আসবেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের