রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

বিএনপি মানুষের রক্ত চুষে খায়, জনগণকে কিছু দিতে পারে না: প্রধানমন্ত্রী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৪৭, ২৪ নভেম্বর ২০২২

আপডেট: ১৫:৪৭, ২৪ নভেম্বর ২০২২

বিএনপি মানুষের রক্ত চুষে খায়, জনগণকে কিছু দিতে পারে না: প্রধানমন্ত্রী

যশোর শামস্-উল হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শুরু হয়েছে। জনসভার মঞ্চে উঠেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রীতিমতো জনসমুদ্রে রূপ নিয়েছে যশোর স্টেডিয়াম। বৃহস্পতিবার দুপুর ২টা ৩৮ মিনিটে তিনি স্টেডিয়ামে নির্মিত জনসভা মঞ্চে প্রধান অতিথির আসন গ্রহণ করেনতিনি।

এরপর দুপুর তিনটার পর বক্তব্য দেয়া শুরু করেন।  

জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি ক্ষমতায় এসে মানুষের হাতে তুলে দিয়েছিলো অস্ত্র আর হরতাল। আর আওয়ামী লীগ সরকার ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছে।  

তিনি বলেন, দেশের টাকা বিদেশে পাচার করেছে বলেই বিএনপির নেতারা সাজা পেয়েছে। ৭ বছরের জেল ও ২০ কোটি টাকা জরিমানা হয়েছে তারেক জিয়ার। অস্ত্রচোরাচালান মামলায় তারেকের সাজা হয়েছে। একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলারও সে আসামী। আর বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে দিয়েছে। সে মামলায়ও সে সাজা খাটছে। যারা সাজা প্রাপ্ত তারা শুধু মানুষের রক্ত চুষে খায়, জনগণকে কিছু দিতে পারে না। মানুষ তাদের ভোট দিবে কেন?

রিজার্ভের কোন সমস্যা নেই উল্লেখ করে জনসভায় শেখ হাসিনা বলেন, ব্যাংকে পযাপ্ত অর্থ আছে। দেশের অর্থনীতি শক্তিশালী ভিত্তির ওপর দাঁড়িয়ে আছে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের