বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন 

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৯:১০, ১৫ জুন ২০২৪

Google News
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন 

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মনোনীত হয়েছেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন। শনিবার (১৫ জুন) এক বিজ্ঞপ্তিতে দলটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির সাবেক সহ-আন্তর্জাতিক সম্পাদক বেবী নাজনীনকে চেয়ারপারসনের উপদেষ্টা করা হয়েছে। তার সঙ্গে আরও ৯ জনকে উপদেষ্টা করা হয়েছে।

তারা হলেন—জহির উদ্দিন স্বপন, ব্যারিস্টার এ এইচ এম মাহবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হারুন অর রশিদ, লায়ন আসলাম চৌধুরী এফসিএ, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, ডা. সাখাওয়াত হাসান জীবন এবং ইঞ্জিনিয়ার খালেদ হোসেন চৌধুরী পাহিন। এছাড়া বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপনকে দলের ভাইস চেয়ারম্যান করা হয়েছে। সবমিলিয়ে ৩৯টি পদে রদবদল এনেছে বিএনপি।    

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে বিএনপির মনোনয়ন পেয়েছিলেন ‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত কণ্ঠশিল্পী বেবী নাজনীন। বাংলাদেশ বেতার, চলচ্চিত্র, টেলিভিশন ও মঞ্চে শ্রোতাদের মন জয় করেছেন তিনি। তার অসংখ্য জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘ঘুম ভাঙ্গায়া গেলরে মরার কোকিলে’, ‘এলোমেলো বাতাসে, উড়িয়েছি শাড়ির আঁচল’, ‘লোকে বলে আমার ঘরে নাকি চাঁদ এসেছে’, ‘দুচোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল স্বপনেরও রাত’, ‘ও বন্ধু তুমি কই কই রে’, ‘কই গেলা নিঠুর বন্ধুরে’ ইত্যাদি।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের