বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

হত্যার উদ্দেশ্যে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দিচ্ছে না: ফখরুল

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:১১, ২৩ জুন ২০২৪

আপডেট: ১৪:১২, ২৩ জুন ২০২৪

Google News
হত্যার উদ্দেশ্যে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দিচ্ছে না: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শেখ হাসিনা ব্যক্তিগত রাজনৈতিক প্রতিহিংসায় হত্যার উদ্দেশ্যে এবং রাজনীতি থেকে সরিয়ে দিতেই বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দিচ্ছে না। তিনি বলেন, শুধু এমওইউ সই নয়- সবার আগে তিস্তার পানির ন্যায্য বণ্টন চান, সকল নদীর পানির ন্যায্য হিস্যা চান। তিনি অভিযোগ করেন, এই সরকার ভারতের সেবাদাসে পরিণত হয়েছে। 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত রোগমুক্তি কামনা করে রবিবার সারা দেশে দোয়া মাহফিলের কর্মসূচি দেয় বিএনপি। তারই অংশ হিসেবে রবিবার (২৩ জুন) ঢাকায় সকালে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মোনাজাতের আয়োজন করে বিএনপি। এতে দলের স্থায়ী কমিটির সদস্যসহ কেন্দ্রীয় এবং বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

দোয়ার পূর্বে বক্তব্যে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, সম্পূর্ণ মিথ্যা একটি মামলায় সাজা দিয়ে কারাগারে পাঠানো হয় বেগম খালেদা জিয়াকে। সেখানে গিয়েই তিনি অসুস্থ হয়ে পড়েন। তিনি বলেন, এ দেশে তার এই জটিল রোগের চিকিৎসা না থাকায় তার চিকিৎসকরা বার বার বলার পরও তাঁকে বিদেশে চিকিৎসা নিতে দিচ্ছে না।

তিনি বলেন, এই সরকার শুধু বেগম জিয়াকে রাজনীতি থেকে দূরে সরাতে চায় তাই নয়, তারা দেশকে ধ্বংস করে দিয়েছে। দুর্নীতির খবর প্রকাশ না করতে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতিরও তীব্র নিন্দা জানান মির্জা ফখরুল। 

প্রধানমন্ত্রীর ভারত সফরে বাংলাদেশের কি লাভ হলো সেই প্রশ্নও রাখেন বিএনপি মহাসচিব। পরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় মোনাজাত করা হয়। 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের