শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

পাবিপ্রবির প্রথমবর্ষের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জহুরুল ইসলাম

প্রকাশিত: ১৮:৪৩, ২৭ মে ২০২৩

Google News
পাবিপ্রবির প্রথমবর্ষের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

পাবিপ্রবির প্রথমবর্ষের গুচ্ছ পদ্ধতির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৭ মে) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার্থী ছিলেন (আবেদনকারী) ১৬৫৮ জন।

পরীক্ষায় অংশ গ্রহন করেন ১৬০৫ জন। উপস্থিতির হার ৯৬.৮০ শতাংশ। গুচ্ছ পদ্ধতিতে ২২টি বিশ্ববিদ্যালয়ে একইসাথে একই সময়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়। দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত এক ঘন্টার পরীক্ষার মধ্য দিয়ে তিনটি ধাপের দ্বিতীয় ধাপের পরীক্ষা শনিবার অনুষ্ঠিত হয়। আগামী ৩ জুন এ ইউনিটের পরীক্ষা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসহ পাবনা শহরের ১৪টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়। বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দীন ভর্তি পরীক্ষা সার্বক্ষনিক মনিটরিং করেন। উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেন।

পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, প্রক্টরিয়াল বডি, বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী, পরীক্ষার সঙ্গে জড়িত সকল মহলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের