শনিবার,

০৪ মে ২০২৪,

২০ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২০ বৈশাখ ১৪৩১

Radio Today News

জয়পুরহাটে মাটিকাটা কোদালের আঘাতে স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৯:৪৪, ২৪ জুন ২০২৩

Google News
জয়পুরহাটে মাটিকাটা কোদালের আঘাতে স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক

ফাইল ছবি

জয়পুরহাটের কালাইয়ে পারিবারিক কলহের জেরে মাটিকাটা কোদালের আঘাতে বৃদ্ধা স্ত্রী  আয়েশা খাতুন (৬২)কে হত্যা করেছে স্বামী বৃদ্ধ মোসলেম উদ্দিন(৬৮)। এ ঘটনার পর ঘাতক স্বামী ওই এলাকা ছেড়ে পালিয়েছে। 

শনিবার (আজ) দুপুরে কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের কাদিরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে  । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আয়েশা খাতুনের (লাশ) মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল হাসপাতাল মর্গে পাঠিয়েছে । 

ঘাতক স্বামী মোসলেম উদ্দিন কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের কাদিরপুর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে। নিহত স্ত্রী আয়েশা খাতুন একই গ্রামের মৃত জুয়েল প্রামানিকের মেয়ে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃদ্ধ মোসলেম উদ্দিন শনিবার সকাল থেকে কাদিরপুর গ্রামের উত্তর পাশে মাঠে তার জমির এক কোণে বর্ষা মৌসুমে মাছ ধরার জন্য ডোবা (গর্ত) তৈরির কাজ করছিলেন। আনুমানিক দুপুর ১২টার দিকে ওই মাঠে কাজ করার সময় স্ত্রী সেখানে গেলে, পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে (স্বামী-স্ত্রীর) ঝগড়া বাধে। কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে স্বামী মোসলেম উদ্দিন তার হাতে থাকা মাটি কাটা কোদাল দিয়ে স্ত্রী আয়েশা খাতুনের মাথায় আঘাত করলে বৃদ্ধা মাটিতে লুটিয়ে পরে ঘটনাস্থলেই মারা যান।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বলেন, মাঠের মধ্যে স্বামী-স্বীর ঝগড়ার একপর্যায়ে স্বামীর কোদালের আঘাতে স্ত্রী ঘটনাস্থলে মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের