শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

নৌকার বিরুদ্ধে ভোট চাওয়ার অধিকার কি কারো আছে, প্রশ্ন পলকের

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৬:৪২, ৭ অক্টোবর ২০২৩

Google News
নৌকার বিরুদ্ধে ভোট চাওয়ার অধিকার কি কারো আছে, প্রশ্ন পলকের

বক্তব্য রাখছেন জুনায়েদ আহমেদ পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক নাটোরে সিংড়ায় একটি সড়ক সংস্কারের উদ্বোধন অনুষ্ঠানে বলেছেন, "যেই পাকা রাস্তা দিয়ে এসে তারা (বিএনপি-জামায়াত) আমাদের বিরুদ্ধে সমালোচনা করবে, সেই পাকা রাস্তাটি তো আওয়ামী লীগ সরকার করে দিয়েছে। যেই বিদ্যুতের আলোর নিচে এসে নৌকার বিরুদ্ধে ভোট চাইবে, সেই বিদ্যুতের আলো তো জননেত্রী শেখ হাসিনা দিয়েছে। নৌকা মার্কায় ভোট দিয়ে এলাকাবাসী পেয়েছে। তাহলে নৌকার বিরুদ্ধে কারো ভোট চাওয়ার নৈতিক অধিকার কি‌ আছে?"

নাটোরের সিংড়ার লালোর ইউনিয়নের একটি সড়কের সংস্কার উদ্বোধন অনুষ্ঠানে আজ শনিবার (৭ অক্টোবর) দুপুর ১২টার দিকে তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, "হয়তো আমার কাছে আপনাদের ১০টা দাবি ছিল, আমি ৮টি পূরণ করতে পেরেছি। এই সিংড়ার পাকা রাস্তা বলেন, বিদ্যুৎ বলেন সব আওয়ামী লীগ সরকার করেছে। কিন্তু তারা গত ৩৭ বছরে কি করেছে। তারা কোন অধিকারে মানুষের কাছে ভোট চাইবে।"

প্রতিমন্ত্রী বলেন, "শুধু সিংড়াতেই ২ হাজার ৪০০ পরিবারকে পাকা ঘর করে দিয়েছেন প্রধানমন্ত্রী। কিন্তু তাদের আমলে সব সরকার (বিএনপি- জাতীয় পার্টি) মিলে মানুষকে কয়টা কাঁচা ঘর বা কয়টা টিন দিয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী গত ১০ বছরে ২৪০০ পরিবারকে নতুন ঠিকানার ব্যবস্থা করে দিয়েছেন।"

তিনি আরও বলেন, "আপনারা কারো ষড়যন্ত্রমূলক কথায় বিভ্রান্ত হবেন না। সবাই ঐক্যবদ্ধ থাকবেন এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও এই এলাকার উন্নয়ন ও সুশাসনের পক্ষে ও আগামী প্রজন্মকে স্মার্ট বাংলাদেশ উপহার দেওয়ার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দেবেন।"

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের