শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

পঞ্চগড়ে নিজের পিস্তল দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যার অভিযোগ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৯, ৪ আগস্ট ২০২৩

Google News
পঞ্চগড়ে নিজের পিস্তল দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যার অভিযোগ

সংগৃহিত ছবি

পঞ্চগড়ে মধ্যরাতে মাথায় গুলিবিদ্ধ হয়ে ফিরোজ আহমেদ (২৫) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে (রাত ২ টার দিকে) জেলা শহরের সোনালী ব্যাংকের ভেতরে এই ঘটনা ঘটে। নিহত ফিরোজ আহমেদের দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার পলি মির্জাপুর আবতাবগঞ্জ এলাকা আবু সাঈদের ছেলে। পারিবারিক কলহের জেরে ওই পুলিশ সদস্য আত্মহত্যা করতে পারেন বলে ধারণা পুলিশের।
 
পুলিশ জানায়, গভীর রাতে অন্য দিনের মত পঞ্চগড় সোনালী ব্যাংকে নিরাপত্বার দায়িত্ব পালন করছিলেন ফিরোজ। এক পর্যায়ে নিজের চায়না রাইফেল দিয়ে মাথায় গুলি করেন তিনি। গুলির শব্দ পেয়ে অন্য সহকর্মীরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুলিটি তার থুতনির নিচ থেকে মাথার উপর দিয়ে বেড়িয়ে গেছে। এর আগে স্ত্রীর সাথে মোবাইল ফোনে তাকে ঝগড়া করতে দেখেন অন্য পুলিশ সদস্যরা। চাকরির জন্য তিনি পঞ্চগড় শহরে স্ত্রীসহ বসবাস করতেন।

আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মির্জা সাইদুল ইসলাম বলেন, ওই পুলিশ সদস্যকে হাসাপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল। তার থুতনির নিচে ও মাথার উপরে গর্তসহ মারাত্মক জখম হয়েছে। তবে ময়নাতদন্তের পর আরও বিস্তারিত জানা যাবে।

সদর থানা পুলিশের ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, পারিবারিক কলহের জেরে ওই পুলিশ সদস্য নিজেই নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নিহতের বাড়িতে খবর খবর দেওয়া হয়েছে। তবে বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের