সোমবার,

২৪ জুন ২০২৪,

১০ আষাঢ় ১৪৩১

সোমবার,

২৪ জুন ২০২৪,

১০ আষাঢ় ১৪৩১

Radio Today News

হরতালে দিনাজপুরে তিন নেতাসহ আটক ৪০

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২২, ২৯ অক্টোবর ২০২৩

Google News
হরতালে দিনাজপুরে তিন নেতাসহ আটক ৪০

ফাইল ছবি

পিকেটিং ছাড়াই দিনাজপুরে শান্তিপূর্ণ ভাবে পালিত হয়েছে বিরোধী দলের ডাকা হরতাল কর্মসূচি। গণ পরিবহন বাস ট্রাকসহ পন্য পরিবহনের কাজে অন্যান্য যানবাহন চলাচল করেনি।  সারাদিনে ৪০জনকে আটক করেছে পুলিশ। 

নাম পরিচয় প্রকাশে অনিচ্ছুক পুলিশের একজন কর্মকর্তা জানান,  হরতালে সারা জেলায় ৪০জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে রয়েছেন  বিএনপির জেলা কমিটির সভাপতি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেন দুলাল, বিএনপির জেলা কমিটির সহ সাংগঠনিক সম্পাদক শেখ মজিবুর রহমান এবং স্বেচ্ছাসেবক পার্টির জাকির হোসেন । এছাড়াও অঙ্গ সংগঠনের তৃনমূলে কিছু নেতাসহ ৪০জনকে আটক করে বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে গোয়েন্দা সংস্হার রিপোর্টে আটকের সংখ্যা দেখানো হয়েছে ৬০ জন।

এদিকে হরতাল চলাকালে শহরের বাসুনিয়াপট্রিস্হ কার্যালয়ের সামনে শান্তি ও উন্নয়ন সমাবেশে স্বেচ্ছাসেবক লীগের জনৈক নেতার ভাষন দেওয়ার সময় অন্য আরেকটি স্পিকারে বারবার গান বাজানোর ঘটনায় ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে যুবলীগের জেলা কমিটির সভাপতি রাশেদ পারভেজসহ অনুগতদের সাথে। এসময় উভয় পক্ষকে নিবৃত করেন সংগঠনের নেতারা। এতে এড়ানো সম্ভব হয়েছে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের