রোববার,

১৬ মে ২০২১

থার্টিফার্স্টে নাচানাচির সময় সংঘর্ষ, ২ যুবককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৮, ১ জানুয়ারি ২০২১

আপডেট: ০৬:৪৩, ৬ জানুয়ারি ২০২১

থার্টিফার্স্টে নাচানাচির সময় সংঘর্ষ, ২ যুবককে কুপিয়ে জখম

ছবি : সংগৃহীত

থার্টিফার্স্ট নাইটের অনুষ্ঠানে চুয়াডাঙ্গায় সংঘর্ষের ঘটনায় দুজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা শহরের ইসলামপাড়া বটতলায় এ ঘটনা ঘটে।

আহত দুজন হলেন ইসলামপাগা বটতলা এলাকার পারভেজ (২০) ও জিসান হোসেন (১৮)। তাদের অবস্থা গুরুতর হওয়ায় ঢাকার হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, ইংরেজি নতুন বর্ষবরণে শহরের ইসলামপাড়া বটতলায় পিকনিকের আয়োজন করেন স্থানীয় যুবকরা। রাত ১০টার দিকে বক্সে গান বাজিয়ে নাচানাচির সময় হঠাৎ বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে কয়েকজন যুবক ধারাল অস্ত্র দিয়ে পারভেজ ও জিসানকে কুপিয়ে জখম করে। পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসকরা জানান, উপর্যুপরি কোপে পারভেজের পিঠে ও ডান হাতে গুরুতর ক্ষত হয়েছে। তার হাতের কয়েকটি আঙুলও কেটে পড়ে গেছে। এ ছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। আর জিসানের পিঠে ও মাথায় জখম হয়েছে।

আহত জিসান গণমাধ্যমকে বলেন, ‘বাকবিতণ্ডার বিষয়টি মীমাংসা হওয়ার পর সেখানেই দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ ইসলামপাড়ার হাফিজের ছেলে কবির, একই এলাকার সজিব, মাহফুজ, রাজা, হাসিব, রাজনসহ কয়েকজন ধারাল অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়। তারা এলোপাতাড়ি কোপাতে থাকে।’

আহতদের বিষয়ে জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাকিল আর সালাম জানান, আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। 

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান জানান, পিকনিকে নাচানাচির সময় স্থানীয় যুবকদের মধ্যে ওই সংঘর্ষ হয়। ঘটনার সঙ্গে জিড়িত সন্দেহে রাতে রাজন নামের এক যুবককে আটক করা হয়েছে।