রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

বাজারে ৭জিবি+১২৮জিবির আইটেল ভিশন ৫ প্লাস

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১১:১০, ১৫ নভেম্বর ২০২২

বাজারে ৭জিবি+১২৮জিবির আইটেল ভিশন ৫ প্লাস

স্মার্টফোন বাজারে ভিশন সিরিজের সফল উদ্বোধনের মধ্য দিয়ে নিজেদের শক্তিমত্তার জানান দিয়েছে বিশ্বের জনপ্রিয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের বাজারে ভিশন প্লাস স্মার্টফোন নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। . ইঞ্চির এফএইচডি+ ডিসপ্লে, ১২৮ গিগাবাইট স্টোরেজ+ জিবি (৩জিবি* মেমরি ফিউশন), ১৮ ওয়াটের ফাস্ট চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্টসহ অত্যাধুনিক ফিচারের নতুন সিরিজের এই ফোনটি পাওয়া যাবে মাত্র ১৩ হাজার ৬৯০ টাকায়।

স্মার্টফোন ভিজ্যুয়ালে ব্রেকথ্রু নিয়ে আসার লক্ষ্যে আইটেল তার ভিশন সিরিজে প্রথমবারের মতো ভিশন প্লাস ফোনটিতে . ইঞ্চির ফুল এইচডি+ ওয়াটারড্রপ ডিসপ্লে ব্যবহার করেছে। ডিভাইসটিকে একটি প্রিমিয়াম আউটলুক দেয়া হয়েছে।

ব্যবহারকারীকে স্মুথ অপারেটিং সিস্টেমের অভিজ্ঞতা দিতে ভিশন প্লাস স্মার্টফোনটিতে রয়েছে এখন পর্যন্ত আইটেল স্মার্টফোনগুলোর মধ্যে সর্ববৃহৎ স্টোরেজ। এর ১২৮জিবি স্টোরেজের সঙ্গে জিবি ্যাম ( জিবি+ জিবি মেমরি ফিউশন) এর ফোনটিতে টাইগার ৬০৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। যা এর মাল্টি-টাস্ক প্রসেসিং ক্ষমতা ব্যাপকভাবে বৃদ্ধি করে আরো বেশি সফটওয়্যার ইনস্টল, একই সময়ে একাধিক সফটওয়্যার রান এবং কার্যকরভাবে ল্যাগ ফ্ল্যাশিং এর সমাধান হিসেবে কাজ করবে।

ব্যাটারি ক্ষেত্রে আইটেল এর আগের সিরিজগুলোর মতো ভিশন প্লাস স্মার্টফোনটিতেও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে; যা চার্জ করার সময় গুণ দ্রুত চার্জ হবে এবং মাত্র ১০ মিনিটের চার্জে ঘণ্টা একটানা কথা বলা যাবে। আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সের কল্যাণে এবং মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেমকে কাজে লাগিয়ে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারিটি টানা ২০ ঘণ্টা ব্রাউজিং, ১৫ ঘণ্টা ভিডিও এডিটিং এবং ২৪ ঘণ্টা মিউজিক উপভোগের সুযোগ থাকছে।

ভিশন প্লাসে ফটো এবং ভিডিও ধারণের জন্য ক্যামেরা হিসেবে ১৬ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার এআই ক্যামেরা এবং ফ্ল্যাশসহ ৫এমপির সেলফি ক্যামেরা রয়েছে। ১৬ এমপির আল্ট্রা-হাই ডেফিনিশন পিক্সেলের ক্যামেরা যেকোনো ছবির স্বাভাবিক সৌন্দর্য তুলে ধরবে। লিকুইড সিলভার এবং সানশাইন ব্লু এর মতো দুটি ভিন্ন রঙের ক্রিস্টাল স্টারি ডিজাইনের ভিশন প্লাস ফোনটিতে ব্যবহারকারীর গোপনীয়তা আরো বেশি সুরক্ষিত রাখতে আপগ্রেডেড সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট এবং ফেস আনলক মোড রয়েছে।             

সাশ্রয়ী মূল্যে উন্নতমানের ফিচার সমৃদ্ধ মসৃণ ডিজাইনের ভিশন প্লাস স্মার্টফোনটি যে কারো পছন্দ হবে। এছাড়া, এর উন্নত মানের সিকিউরিটি ফিচার ডিজিটাল জীবনের সুরক্ষা নিশ্চিতে অন্যতম ডিভাইস হয়ে উঠবে। তাই আর দেরি না করে, আপনি যদি স্মার্টফোনের আপগ্রেড ভার্সন ব্যবহার করতে চান তাহলে দেশব্যাপী ছড়িয়ে থাকা আইটেলের অনুমোদিত স্টোরগুলো থেকে এখনই কিনে নিতে পারেন ভিশন প্লাস।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের