বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

বড় দুঃসংবাদ পেলেন সাকিব

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:৫৮, ১২ জুন ২০২৪

Google News
বড় দুঃসংবাদ পেলেন সাকিব

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ভুলে যাওয়ার মতো পারফর্ম করছেন সাকিব আল হাসান। যার রেশও পড়েছে টি-টোয়েন্টি অলরাউন্ডারদের র‌্যাঙ্কিংয়ে। মে মাসের শেষ নাগাদ তালিকার দুইয়ে নেমে যাওয়া টাইগার অলরাউন্ডার ফের নাম্বার ওয়ান হয়েছিলেন পরের সপ্তাহে। তবে এক সপ্তাহ না যেতেই বড় অবনতি হয়েছে সাকিবের। এক লাফে তিনি নেমে গেছেন অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ের পাঁচে।

আজ (বুধবার) বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি পুরুষ ক্রিকেটারদের র‍্যাঙ্কিংয়ের সাপ্তাহিক হালনাগাদ প্রকাশ করেছে। যেখানে টি-টোয়েন্টি অলরাউন্ডারদের মধ্যে চার ধাপ পিছিয়ে গেছেন সাকিব (রেটিং পয়েন্ট ২০৮)। এখন পর্যন্ত বিশ্বকাপের দুই ম্যাচে বাংলাদেশের হয়ে কোনো অবদান রাখতে পারেননি সাবেক এই অধিনায়ক। চার ওভার বল করলেও ৩৬ রানে ছিলেন উইকেটশূন্য, ব্যাট হাতে করেছেন মোটে ১১ রান। স্বাভাবিকভাবেই তাই র‌্যাঙ্কিংয়ে তাকে বড় মাশুল গুনতে হলো।

সাকিবের পিছিয়ে যাওয়ার এই সুযোগে বড় লাফ দিয়েছেন আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবি ও অস্ট্রেলিয়ার মার্কাস স্টয়নিস। টি-টোয়েন্টির অলরাউন্ডারের তালিকায় দুই ধাপ এগিয়ে নবি (রেটিং পয়েন্ট ২৩১) উঠে গেছেন শীর্ষে। আর তিন ধাপ এগিয়ে স্টয়নিস (রেটিং পয়েন্ট ২২৫) দুইয়ে উঠেছেন। এ ছাড়া দুইয়ে থাকা শ্রীলঙ্কান অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গাও (রেটিং পয়েন্ট ২১৬) এক ধাপ পিছিয়ে নেমেছেন তিনে।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের