বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

টেনিস থেকে অবসরের ঘোষণা সানিয়া মির্জার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:১৬, ৭ জানুয়ারি ২০২৩

টেনিস থেকে অবসরের ঘোষণা সানিয়া মির্জার

টেনিস থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ভারতীয় তারকা সানিয়া মির্জা। কারণ হিসেবে নিজের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কথা উল্লেখ করেছেন তিনি। তিনি জানান, বহুদিন ধরেই কাফ মাসলের চোটের সমস্যায় ভুগছেন। এর আগে, সানিয়া ২০২২ সালের শেষে অবসর নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন কিন্তু কনুইয়ের আঘাতের কারণে তিনি ইউএস ওপেন মিস করেন।

প্রাক্তন ডাবলস চ্যাম্পিয়ন ফেব্রুয়ারিতে দুবাইতে অনুষ্ঠিত হতে চলা ডব্লিউটিএ ১০০০ (WTA 1000) ইভেন্টেই টেনিসকে বিদায় জানাবেন। নারী টেনিস অ্যাসোসিয়েশনের সাক্ষাৎকারে সানিয়া মির্জা তার অবসরের খবর জানিয়েছেন।

৩৬ বছর বয়সী টেনিস তারকা জানুয়ারিতে অস্ট্রেলিয়া ওপেনে তার শেষ গ্র্যান্ড স্ল্যাম খেলবেন। কাজাখস্তানের আনা দানিলিনার সঙ্গে খেলবেন তিনি।

সানিয়া বলেন যে ২০০৩ সালে পেশাদার টেনিস শুরুর পর থেকে একজন ক্রীড়াবিদ হিসাবে তার যাত্রার অগ্রাধিকার বিভিন্ন সময়ে পরিবর্তিত হয়েছে। তিনি আরও ব্যাখ্যা করে জানিছেন যে বর্তমানে প্রতিদিন নিজের শরীরকে তার ক্ষমতার সীমা পর্যন্ত ঠেলে নিয়ে যাওয়া তার অগ্রাধিকার নয়।

মির্জাকে এখনও পর্যন্ত ভারতের সর্বশ্রেষ্ঠ টেনিস খেলোয়াড় হিসেবে মান্যতা দেওয়া হয়। তার ঝুলিতে ছয়টি গ্র্যান্ড স্ল্যাম ডাবলস শিরোপা রয়েছে। তিনি ২০১৬ সালে অস্ট্রেলিয়া ওপেনে মহিলাদের ডাবলস শিরোপা জিতেছিলেন।
 

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের