সোমবার,

২২ জুলাই ২০২৪,

৬ শ্রাবণ ১৪৩১

সোমবার,

২২ জুলাই ২০২৪,

৬ শ্রাবণ ১৪৩১

Radio Today News

উইমেন্স আইপিএল-২০২৩

টেনিস সুন্দরী সানিয়া মির্জা এবার নারী ক্রিকেট দলে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮:১৬, ১৬ ফেব্রুয়ারি ২০২৩

Google News
টেনিস সুন্দরী সানিয়া মির্জা এবার নারী ক্রিকেট দলে

সানিয়া মির্জা

মেয়েদের খেলাধুলোকে ভারতে উপরের সারিতে তোলার ক্ষেত্রে সানিয়া মির্জার অবদান অনস্বীকার্য। টেনিস কোর্টে নিজের সাফল্য দিয়ে নতুন প্রজন্মকে খেলাধুলার প্রতি আগ্রহীও করেছেন তিনি। খেলার জগতে সানিয়ার এমন প্রভাবকে এবার স্বীকৃতি জানিয়েছে দেশটির সরকার। 

সম্প্রতি টেনিসকে বিদায় বলা সানিয়া আসন্ন উইমেন্স প্রিমিয়ার লিগে যুক্ত হচ্ছেন। মূলত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সানিয়া মির্জাকে মেন্টর নিযুক্ত করেছে। 

এর আগে অজি তারকা অ্যাশলে বার্টি ক্রিকেট ছেড়ে টেনিসের বিশ্বসেরা হয়েছিলেন। এতদিন পর্যন্ত মহিলা ক্রিকেট ও টেনিসের সংযোগে সেরা ছিল সেটিই। কিন্তু সানিয়া মির্জা এবার যেনো বার্টিকেও ছাড়িয়ে গেলেন। ভারতের এই টেনিস সুন্দরী যে সরাসরি উইমেন্স প্রিমিয়ার লিগে সাপোর্ট স্টাফের ভূমিকা নিচ্ছেন। আর এভাবেই ক্রিকেটের সঙ্গে সরাসরি জড়িয়ে গেল টেনিস তারকা সানিয়ার নাম। আসন্ন নারী আইপিএলে স্মৃতি মন্ধনা-রিচা ঘোষদের সঙ্গে কাজ করবেন সানিয়া।

এদিকে সানিয়া জানান আরসিবির মেন্টর হওয়ার প্রস্তাব পেয়ে তিনি বেশ অবাকই হয়েছেন। এছাড়া কিভাবে টেনিস খেলে ক্রিকেটকে সাহায্য করবেন তা নিয়ে সানিয়া জানান, একটু তো অবাক হয়েছিলামই, তবে এমন প্রস্তাব পেয়ে আমি সত্যিই রোমাঞ্চিত। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের