বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ

তৃতীয় ম্যাচে পরিবর্তন আসার সম্ভাবনা টাইগার একাদশে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:৪২, ৩০ মার্চ ২০২৩

Google News
তৃতীয় ম্যাচে পরিবর্তন আসার সম্ভাবনা টাইগার একাদশে

ফাইল ছবি

দুই শূণ্য ব্যবধানে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। এবার মিশন আয়ারল্যান্ডকে বাংলাওয়াশ করা। সেই লক্ষ্যে শক্তিশালী একাদশ নিয়ে আগামীকাল মাঠে নামবে টাইগাররা। 

৩য় ম্যাচেও টাইগারদের ওপেনিংয়ে থাকছেন লিটন দাস ও রনি তালুকদার। বাংলাদেশের টি২০-তে সময়ের সেরা জুটিও বাড়িয়ে বলা হবেনা এই জুটিকে। এই জুটি দিন দিন তাদের আগ্রাসী ব্যাটিং-তান্ডব দেখাচ্ছে। রেকর্ড বুকে যুক্ত হচ্ছে নতুন নতুন মাইলফলক। একাদশে ৩ নম্বরে থাকবেন সবচেয়ে বেশি সুযোগ দেয়া প্লেয়ারদের মাঝে নিজেকে দারুনভাবে ফিরে পাওয়া নাজমুল হোসেন শান্ত। 

চার নম্বরে ব্যাটিং করবেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। আর ৫ এ আসবেন অভিষেকটা রাংগিয়ে, মানুষের হৃদয়ে জায়গা করে নেয়া তাওহীদ হৃদয়। তবে ৬ নম্বরে শামীম হোসেনের পরিবর্তে জাকের আলী অনিককে অভিষেক করালে অবাক হওয়ার কিছুই থাকবেনা।

৭ নম্বরে বরাবরই মেহেদি হাসান মিরাজ। ইঞ্জুরির জন্য আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজটা খেলা হয় নি তার। টি২০- তে পেসারদের দাপটে নিজের বোলিং প্রতিভাটা দেখাতে পারছেন না এই অলরাউন্ডার। 

এদিকে নাসুম আহমেদ, ওয়ানডেতে ভালো করলেও টি-২০তে তিনি নেই চেনা ছন্দে। তার জায়গায় অভিষেক হতে পারে লেগ স্পিনার রিশাদ হোসেনের।

আর টাইগারদের পেস বোলিং ওয়ানডেতে আইরিশদেরকে নাকানিচুবানি খাইয়েছে। এই পেস বোলাররাই ৩য় ওয়ানডেতে ১০ টি উইকেটেই নিয়েছে, তাসকিন-হাসান মাহমুদরাই। মোস্তাফিজকে এখনো অটোচয়েজ হিসেবে রাখা হয়েছে দলে তবে
তার বদলে শরিফুলকে সুযোগ দেয়া হতে পারে, মুল একাদশে। 

৩য় টি-টোয়েন্টিতে সম্ভাব্য একাদশ-

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস,রনি তালুকদার,নাজমুল হোসেন শান্ত,তাওহীদ রিদয়,জাকের আলী অনিক,মেহেদী মিরাজ, রিশাদ হোসেন, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, এবং শরিফুল ইসলাম। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের