মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

আইসিসির পুরষ্কার পৌঁছালো মিরাজের হাতে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২০:৪৫, ২২ মে ২০২৩

Google News
আইসিসির পুরষ্কার পৌঁছালো মিরাজের হাতে

মেহেদী হাসান মিরাজ

গত বছর (২০২২ সাল) ওয়ানডে ফরম্যাটটা মনে রাখার মতো কাটিয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। এর স্বীকৃতি হিসেবে আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলেও জায়গা পান তিনি। আজ আইসিসির সেই সম্মাননা ক্যাপটিও বুঝে পেয়েছেন এই ক্রিকেটার। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি নিজেই বিষটি জানিয়েছেন। 

নিজের ফেসবুক একাউন্টে ছবি প্রকাশ করে তিনি লেখেন, "২০২২ সালে আমার পারফরম্যান্সকে স্বীকৃতি দেওয়ার জন্য আইসিসিকে ধন্যবাদ।"

বল হাতে গত বছর ১৫ ওয়ানডেতে ২৮.২০ গড়ে ২৪ উইকেট শিকার মিরাজের। সেরা পারফরম্যান্স ছিল ২৯ রানে ৪ উইকেট। ব্যাট হাতে ৬৬ গড়ে ৩৩০ রান ছিল নিজের নামের পাশে। যেখানে ছিল সমান একটি করে সেঞ্চুরি ও হাফ সেঞ্চুরি।

আইসিসির বর্ষসেরা এই ওয়ানডে একাদশে বাংলাদেশের আর কেউ জায়গা পাননি। ওয়েস্ট ইন্ডিজ, ভারত, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড থেকে দুইজন করে জায়গা পেয়েছেন এই একাদশে। পাকিস্তান ও জিম্বাবুয়ে থেকেও একজন করে ক্রিকেটার সুযোগ পেয়েছেন।

আইসিসির ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে দল-

বাবর আজম (অধিনায়ক), ট্র্যাভিস হেড, শাই হোপ, শ্রেয়াস আইয়ার, টম ল্যাথাম (উইকেটকিপার), সিকান্দার রাজা, মেহেদী মিরাজ, আলজারি জোসেফ, ট্রেন্ট বোল্ট, মোহাম্মদ সিরাজ ও অ্যাডাম জাম্পা।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের