শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

Radio Today News

টি-টোয়েন্টি মানে তামিম, প্লিজ তামিম ফিরে আসো

চট্টগ্রাম অফিস

প্রকাশিত: ১৯:২৮, ১৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ০২:৩৬, ১৫ সেপ্টেম্বর ২০২১

টি-টোয়েন্টি মানে তামিম, প্লিজ তামিম ফিরে আসো

তামিম ইকবালকে টি-২০ ক্রিকেট দলে ফেরাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে চট্টগ্রামে মানববন্ধন

টি-টোয়েন্টি মানে তামিম ইকবাল, প্লিজ তামিম ফিরে আসো, বিসিবি সিনিয়র ক্রিকেটারদের সম্মান দাও, কাম ব্যাক তামিম- ইত্যাদি লেখা ফেস্টুন নিয়ে মঙ্গলবার বিকালে চট্টগ্রামের একদল ক্রিকেটপ্রেমী মানুষ মানববন্ধন করেছেন। তামিম ইকবালকে টি-২০ ক্রিকেট দলে ফেরানোই ছিল তাদের দাবি।

বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবালকে টি-২০ দলে ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও চাওয়া হয় এই মানববন্ধনে।

মঙ্গলবার বিকেলে নগরীর কাজীর দেউড়ি আউটার স্টেডিয়াম মোড়ে ‘ক্রিকেটপ্রেমী চট্টগ্রামবাসীর’ ব্যানারে আয়োজিত মানববন্ধনে অংশ নেয় নানান বয়সী মানুষ এবং ক্রিকেটাররা। মানববন্ধনে ক্ষুদে ক্রিকেটারদের অংশগ্রহণ ছিল লক্ষণীয়।

তামিমকে দলে ফিরিয়ে আনার আহ্বান জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী ডাকলে তামিম দলে ফিরে আসবে। তামিমকে ডেকে কথা বলার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহবানও জানান তারা।

চট্টগ্রামের কাজীর দেউড়ী মোড় সংলগ্ন এম এ আজিজ স্টেডিয়াম যেটি ক্রিকেটের আতুড় ঘর হিসেবে পরিচিত। তার থেকে কয়েকশ' গজের মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ইতিহাস সেরা ওপেনার তামিম ইকবালের বাসভবন।

মানববন্ধনে বক্তারা বলেন, অভিমান করে তামিম বিশ্বকাপে না খেলার কথা বলেছেন।

তামিম ইকবাল বাংলাদেশের হয়ে সবশেষ টি-টোয়েন্টি খেলেছেন জিম্বাবুয়ের বিপক্ষে গত বছরের মার্চে। বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফরে ওয়ানডে সিরিজের পর থেকে হাঁটুর চোটে মাঠের বাইরে আছেন তামিম। এই কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলেও তিনি ছিলেন না।

দেশের অন্যতম সফল  ওপেনার এবং মারকুটে ব্যাটসম্যান হিসেবে পরিচিত তামিম ইকবাল ৭৮টি টি-২০ ম্যাচ খেলে ২৪.০৮ গড়ে ১৭৫৮ রান সংগ্রহ করেছেন। ক্রিকেটের এই সংস্করণে তিনি একটি শতক এবং ৭টি অর্ধশতক হাকিয়েছেন।

গত ১ সেপ্টেম্বর এক নাটকীয় ঘোষণায় আসন্ন টি-২০ ক্রিকেট বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেন তামিম ইকবাল। দীর্ঘদিন ধরে টি-২০ ক্রিকেটের বাইরে থাকায় সামগ্রিক পরিস্থিতি বিবেচনায় এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

তার ঘোষণার পর বিসিবি প্রধান নাজমুল হাসান বলেছিলেন, নির্বাচকদের দলে ছিল তামিমের নাম।

রেডিওটুডে নিউজ/এসএন/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের