রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

ফুটবলেও আজ প্রতিপক্ষের নাম আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:৩৫, ৩ সেপ্টেম্বর ২০২৩

Google News
ফুটবলেও আজ প্রতিপক্ষের নাম আফগানিস্তান

সংগৃহিত ছবি

এশিয়া কাপে ক্রিকেটে টিকে থাকতে হলে আজ বাংলাদেশের সামনে জয়ের কোনো বিকল্প নেই। বাচাঁ-মরার এই লড়াইয়ে আফগানদের বিপক্ষে মাঠে নামবে টিম টাইগার্স। অন্যদিকে ফুটবলেও আজ মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় দল। 

আর এই ম্যাচ দিয়ে এবারের এশিয়া কাপ শুরু করবে আফগানিস্তান। যদিও বাংলাদেশ ইতোমধ্যে খেলে ফেলেছে একটি ম্যাচ। লঙ্কানদের বিপক্ষে সেই ম্যাচ টাইগাররা হেরে গেছে ৫ উইকেটে।

এদিকে আজ ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে জামাল ভুঁইয়ারা। বাংলাদেশের বসুন্ধরার কিংস অ্যারেনায় অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। বিকেল ৫টায় শুরু হবে খেলা। ঠিক এর দেড় ঘণ্টা আগে পাকিস্তানের লাহোরে এশিয়া কাপ ক্রিকেটে মুখোমুখি হবে দুই দেশ।

প্রীতি ফুটবল ম্যাচের আগে গতকাল (শনিবার০ সংবাদ সম্মেলনে একই দিনে আফগানিস্তানের বিপক্ষে ক্রিকেট ম্যাচ প্রসঙ্গ তোলা হয়েছিল অধিনায়ক জামাল ভূঁইয়ার কাছে। জামাল ভূঁইয়া বলেন, "এক দিনে ফুটবল ও ক্রিকেটের ম্যাচ। তাও আফগানিস্তানের বিপক্ষে। ক্রিকেটের জন্য শুভকামনা থাকলো। আশা করি, ক্রিকেট দল জিতবে। অবশ্যই আমি প্রত্যাশা রাখি বাংলাদেশ দল জিতবে। আমি এটাও আশা করছি, যারা ক্রীড়ামোদী আছেন তারা ফুটবল ম্যাচটি দেখবেন। আমরাও জিততে চাই।"

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের