মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

Radio Today News

পিএসজিকে হারিয়েছে ইতালিয়ান জায়ান্ট এসি মিলান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:২৭, ৮ নভেম্বর ২০২৩

Google News
পিএসজিকে হারিয়েছে ইতালিয়ান জায়ান্ট এসি মিলান

সংগৃহিত ছবি

গতকাল চ্যাম্পিয়ন্স লিগে এফ গ্রুপের খেলায় মুখোমুখি হয়েছিল পিএসজি এবং এসি মিলান। আগের তিন ম্যাচে দুইটিতে ড্র করায় পয়েন্ট টেবিলের একেবারে নিচে ছিল ইতালিয়ান জায়ান্টরা। পরের ধাপে যেতে কিলিয়ান এমবাপেদের বিপক্ষে ম্যাচটি তাই শেষ সুযোগই ছিল সাতবারের চ্যাম্পিয়নদের। আর এই সুযোগটিকে বেশ ভালোভাবেই কাজে লাগিয়েছে মিলানের ফুটবলাররা। ঘরের মাঠে ফরাসি ক্লাবটিকে হারিয়েছে ২-১ গোলের ব্যবধানে।

মিলানের ঘরের মাঠে সান সিরোতে খেলতে নেমে কাল বল দখলে এগিয়ে ছিল পিএসজিই। এমবাপেরা ম্যাচের প্রায় ৭০ শতাংশ সময়ই বল রেখেছিল নিজেদের পায়ে। এমনকি প্রথম গোলের দেখাও পায় তারাই। খেলা শুরু হবার ৯ মিনিটের মাথায়ই মিলান স্ক্রিনিয়ারের গোলে এগিয়ে যায় ফরাসি জায়ান্টরা। তবে এক গোলের লিড খুব বেশি সময় ধরে রাখতে পারেনি তারা।

১২ মিনিটের মাথায় গোল করে সমতায় ফেরে মিলান। ইতালিয়ান ক্লাবটির হয়ে প্রথম গোলটি করেন রাফায়েল লিও। এদিকে মিলান সমতায় ফেরার পর ১৫ মিনিটের মাথায় দলকে এগিয়ে দেয়ার সুযোগ পেয়েছিলেন এমবাপে। তবে সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি। ২৭ মিনিটে ওসমান দেম্বেলের নেয়া একটি শটও ফিরে আসে ক্রসবারে লেগে। গোলের আশায় দুই দলই চেষ্টা চালিয়ে গেলেও শেষ পর্যন্ত প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই।

এদিকে বিরতির পর দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় মিলান। থিও হার্নাদেজের কাছে থেকে পাওয়া পাসে দুর্দান্ত এক হেডে লক্ষ্যভেদ করেন অলিভার জিরু। এরপর ম্যাচের শেষ পর্যন্ত গোল করার আরও কয়েকটি সুযোগ পেয়েছিল পিএসজি। তবে ঠিকঠান লক্ষ্যভেদ করতে পারেননি এমবাপেরা। মিলানও আর কোনো গোল করতে না পারলেও শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়তে পেরেছে।

পিএসজির বিপক্ষে এ জয়ে এফ গ্রুপের লড়াই আরও জমিয়ে তুলেছে মিলান। ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে এখন শীর্ষে আছে বুরুশিয়া ডর্টমুন্ড, দিয়ে থাকা পিএসজির পয়েন্ট ৬, আর গতকালের জয়ে ৪ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তিনে মিলান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের