বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

মেসি-মার্টিনেজের ৪ গোলে বড় জয় আর্জেন্টিনার 

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:৪০, ১৫ জুন ২০২৪

Google News
মেসি-মার্টিনেজের ৪ গোলে বড় জয় আর্জেন্টিনার 

চলতি মাসের ২১ জুন থেকে মাঠে গড়াবে কোপা আমেরিকা। মূল লড়াইয়ে মাঠে নামার আগে নিজেদের প্রস্তুত করতে অংশগ্রহণকারী দলগুলো আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অংশ নিচ্ছে। পিছিয়ে নেই টুর্নামেন্টের অন্যতম ফেবারিট দল ও টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনাও। তারই অংশ হিসেবে শেষ প্রীতি ম্যাচ খেলতে গুয়েতেমালার বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা। খেলা শেষে ৪-১ গোলে বড় জয়লাভ করে আর্জেন্টিনা।  

শনিবার (১৫ জুন) যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডের ল্যান্ডওভারে ফেডএক্স ফিল্ডে বাংলাদেশ সময় সকাল ৬টায় ম্যাচটি শুরু হয়। আর্জেন্টিনার হয়ে দুটি করে গোল চারটি করেন লিওনেল মেসি ও লাউতারো মার্টিনেজ। এদিকে গুয়েতেমালার গোলটি আসে আত্মঘাতি থেকে।

যুক্তরাষ্ট্রের ফেডএক্স ফিল্ডে খেলা শুরু হওয়ার ৪ মিনিটের মাথায় এগিয়ে যায় গুয়েতেমালা। বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল ঢুকিয়ে দেন লিসান্দ্রো মার্টিনেজ। তবে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি আর্জেন্টিনা। ম্যাচের ১২তম মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান লিওনেল মেসি। এরপর উভয় দলই গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণের ঝড় তোলে।

ম্যাচের ৩৯তম মিনিটে গুয়েতেমালার খেলোয়াড় নিজেদের ডি-বক্সে আর্জেন্টিনার খেলোয়াড়কে ফাউল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। নিজে পেনাল্টি না নিয়ে মেসি বল এগিয়ে দেন লাউতারো মার্টিনেজের দিকে। সেখান থেকে সফল স্পট কিকে গোল করে দলকে লিড এনে দেন মার্টিনেজ। এরপর ৬৫ মিনিটে আবারও গোল করেন লাউতারো মার্টিনেজ। তারপর ৭৫ মিনিটে গোল করেন মেসি। শেষ মিনিট পর্যন্ত আর কোনো গোল হয়নি কোনো দলের। ফলে ৪-১ গোলে শেষ হয় খেলা।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের