শুক্রবার,

০২ জুন ২০২৩,

১৮ জ্যৈষ্ঠ ১৪৩০

শুক্রবার,

০২ জুন ২০২৩,

১৮ জ্যৈষ্ঠ ১৪৩০

Radio Today News
bangas biscuit

মার্সেল-মানবজমিন বিশ্বকাপ কুইজের ড্র

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:০৬, ১৯ মার্চ ২০২৩

Google News
মার্সেল-মানবজমিন বিশ্বকাপ কুইজের ড্র

কাতার বিশ্বকাপ ফুটবলপ্রেমীদের আনন্দ জুগিয়েছে এক মাস। ‘মার্সেল-মানবজমিন ফুটবল বিশ্বকাপ কুইজ-২০২২’ সেই আনন্দ বাড়িয়ে দিয়েছিল কয়েক গুণ।

শনিবার (১৮ মার্চ) মানবজমিন কার্যালয়ে কুইজের ড্র হয়। এতে পুরস্কার পেয়েছেন ১৮ জন।
 

ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক কেএম বাবর আশরাফুল হক, স্পন্সর প্রতিষ্ঠান মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহজাদা সেলিম, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. পারভেজ ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক জাহিদ হাসান এমিলি।

দৈনিক মানবজমিনের বার্তা সম্পাদক কাজল ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও ছিলেন— পত্রিকাটির বিজ্ঞাপন মহাব্যবস্থাপক মোফাররফ হোসেন, প্রধান হিসাব কর্মকর্তা মো. নিজাম উদ্দিন, জেনারেল ম্যানেজার (প্রচার বিভাগ) সারোয়ার হোসেন টুটুল ও ক্রীড়া বিভাগের প্রধান সামন হোসেন।

প্রথম পর্বের বিজয়ীরা:
১ম পুরস্কার রিজভী (০১৯১৩৮০০৬৬০), ২য় পুরস্কার সাইদুল (০১৭২০৯৭০৭৪১), ৩য় পুরস্কার নীতি (০১৯২৭৯৯৮৮৭১), ৪র্থ পুরস্কার ৩টি—লিটন (০১৭১২৪২১০৬৬), আরবিনা (০১৭৪১২৪৮১৬৩) ও রাব্বি (০১৯২৮০৪৯০৭৩) এবং ৫ম পুরস্কার ৩টি—অন্তর (০১৭৭৪৭৬৮১২২), নয়ন (০১৯৪২৩৬২৯৫৩) ও আবু সাইদ (০১৭৫৪২৩৮৫১৩)।   

দ্বিতীয় পর্বের বিজয়ীরা:
১ম পুরস্কার আদিবা (০১৯৪৭২০৬৯৪৪), ২য় পুরস্কার রাহি (০১৭১৩৬৫৯৮৯২), তৃতীয় পুরস্কার রাজু (০১৭৭৯৪৩২১৬৯), ৪র্থ পুরস্কার ৩টি—হীরা (০১৭৬৮১২২৮০৮), লাবনী (০১৩০১৯২৬৩৫৯) ও সাইফুল (০১৭১৯৩০৭১৭২) এবং ৫ম পুরস্কার ৩টি— নিঝুম (০১৭০৬৪৪৬১৩৪), হাসান (০১৩১৮৯৯৩৯০৫) ও বাসির (০১৯২২৫৪৪৫৪৯)।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের