বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

পুলিশের সঙ্গে হবিগঞ্জে বিএনপির সংঘর্ষে ২৫০ নেতা-কর্মীর নামে মামলা

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ২২:০৫, ১৭ নভেম্বর ২০২২

Google News
পুলিশের সঙ্গে হবিগঞ্জে বিএনপির সংঘর্ষে ২৫০ নেতা-কর্মীর নামে মামলা

সংগৃহিত ছবি

সিলেট বিভাগীয় গণসমাবেশের প্রস্তুতি সভায় হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় ২৫০ নেতা-কর্মীর নামে মামলা করেছে পুলিশ।

বুধবার দিবাগত গভীর রাতে লাখাই থানা পুলিশ এর উপ-পরিদর্শক (এসআই) ফজলে রাব্বী এ মামলা করেন। আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) একই থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) চম্পক দাম এ বিষয়টি নিশ্চিত করেছেন। 

প্রধান আসামি করা হয়েছে বিএনপির কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক এবং জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জি কে গউছকে।

চম্পক দাম বলেন, বুধবার সন্ধ্যায় লাখাই উপজেলা বামৈ বাজারে তাদের (বিএনপির) সভায় পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার্থে যায়। সে সময় বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে হাতবোমা আর ইট-পাটকেল নিক্ষেপ করে। ফলে পুলিশের ১০ সদস্য আহত হয়। এ ঘটনার জন্য এসআই ফজলে রাব্বী বাদি হয়ে একটি মামলা করেন।

গতকাল বুধবার সন্ধ্যায় সিলেট বিভাগীয় সমাবেশকে সফল করতে লাখাইর বামৈ বাজারের উপজেলা বিএনপির কার্যালয়ে প্রস্তুতি সভা চলাকালীন সময় পুলিশের গুলি ও লাঠিচার্জে শতাধিক নেতা-কর্মী আহত হওয়ার দাবি করে। এছাড়া প্রায় দুই ঘণ্টা বিএনপি নেতা-কর্মীদের অবরুদ্ধ করে রাখে পুলিশ। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের