সোমবার,

০৬ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

সোমবার,

০৬ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

রংপুরে প্রধানমন্ত্রীর জনসভা, ৮ রুটে থাকছে বিশেষ ট্রেন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:১৯, ৩১ জুলাই ২০২৩

Google News
রংপুরে প্রধানমন্ত্রীর জনসভা, ৮ রুটে থাকছে বিশেষ ট্রেন

দীর্ঘ এক যুগ পর রংপুরে যাচ্ছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফরকে ঘিরে রংপুর বিভাগের ৮ জেলায় সাজ সাজ রব বিরাজ করছে। সরকার প্রধানের এ সফরকে কেন্দ্র করে রংপুর অঞ্চলের সাধারণ মানুষ প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির হিসাব মেলাতে শুরু করেছেন। এদিকে, প্রধানমন্ত্রীর এ জনসভায় আওয়ামী লীগের নেতা-কর্মীরা ১০ লাখের বেশি মানুষের সমাগমের প্রস্তুতি নিয়েছেন।

আগামী বুধবার (২ আগস্ট) তিনি রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের বিভাগীয় জনসভায় বক্তব্য দেবেন। সমাবেশে অংশ নিতে আগ্রহী ব্যক্তিদের যাতায়াতের সুবিধার জন্য ৮টি বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল বলেন, আগামী বুধবার রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জনসমুদ্রে পরিণত হবে। ধারণা করছি, ১০ লাখেরও বেশি মানুষ জনসভায় অংশ নেবেন। সাধারণ মানুষের সমাবেশে অংশ নেওয়ার সুবিধার্থে আটটি রুটে ১০টি বিশেষ ট্রেন চলাচল করবে।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষ্যে আটটি বিশেষ ট্রেন চালুর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এগুলো হল, পঞ্চগড় স্পেশাল, ঠাকুরগাঁও স্পেশাল, দিনাজপুর স্পেশাল, বুড়িমারী স্পেশাল, লালমনিরহাট স্পেশাল, উলিপুর স্পেশাল, কুড়িগ্রাম স্পেশাল ও বোনারপাড়া স্পেশাল ট্রেন।

তিনি আরও বলেন, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা ভাড়া দেয়া সাপেক্ষে ট্রেনগুলো ব্যবহার করবেন। ট্রেনগুলো বুধবার ভোর থেকে দুপুর পর্যন্ত ওই ট্রেনগুলো রংপুরে আসবে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের