শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

জয়পুরহাটের কালাইয়ে পুকুর থেকে স্ত্রী`র লাশ উদ্ধার, হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২৬, ১২ অক্টোবর ২০২১

আপডেট: ২৩:৪৮, ১২ অক্টোবর ২০২১

Google News
জয়পুরহাটের কালাইয়ে পুকুর থেকে স্ত্রী`র লাশ উদ্ধার, হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

ছবি: রেডিও টুডে

জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের ধুনট গ্রামের একটি পুকুর থেকে বিলকিস খাতুন (৫২) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে স্বজন ও গ্রামবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর লাশ থানায় নিয়ে গিয়ে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। অপর দিকে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী সাদেক আলী (৬৬) কে কালাই থেকে পালিয়ে ঢাকায় যাওয়ার সময় আজ মঙ্গলবার ভোর রাতে উপজেলার টাকাহুত নোহার গ্রাম থেকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল (সোমবার) আনুমানিক রাত ৯টার দিকে নিহতের স্বামী সাদেক আলী তার স্ত্রী বিলকিস খাতুনকে নিয়ে হঠাৎ বাড়ি থেকে বের হয়ে যায়। নিহতের ছেলে সোহরাব হোসেন তার মা-বাবাকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। এর একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে বিলকিস খাতুনের লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা। নিহতের ছেলেসহ স্থানীয় গ্রামবাসীর সহায়তায় লাশ উদ্ধার করে। ওই সময় বিলকিস খাতুনের স্বামী সাদেক আলী পলাতক ছিল।

আজ ভোর রাতে ঢাকায় পালিয়ে যাওয়ার সময় ছাদেক আলীকে উপজেলার টাকাহুত নোহার গ্রাম থেকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন কারনে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। এ নিয়ে অনেক বার তাদের বিচার শালিস করেছে স্থানীয়রা। এদিকে বোনকে পরিকল্পিত ভাবে হত্যার অভিযোগে ভগ্নিপতি সাদেক আলীর বিরুদ্ধে কালাই থানায় একটি মামলা দায়ের করেছেন নিহত গৃহবধূর ভাই মঞ্জুরুল আলম ।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের ভাই হত্যা মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে গৃহবধূর স্বামী- সাদেক আলীকে গ্রেফতার করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য নিহতের লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের