বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

মানিকগঞ্জে ছাত্রলীগের কমিটি নিয়ে নানা অভিযোগ

রেডিওটুডে প্রতিনিধি

প্রকাশিত: ২১:০১, ২৫ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ২১:০৫, ২৫ সেপ্টেম্বর ২০২৩

Google News
মানিকগঞ্জে ছাত্রলীগের কমিটি নিয়ে নানা অভিযোগ

মানিকগঞ্জের শিবালয় সদর উদ্দিন ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটিতে মাদকসেবী ও বিএনপি পরিবারের সন্তানকে কমিটিতে পদ দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

কমিটিতে সজিবুর রহমান ইফতীকে সভাপতি ও বিএনপি পরিবারের সন্তান আদিত্য পন্ডিত রিশাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন ও সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে এ কমিটি ঘোষণা করেন। কমিটি ঘোষণার পর শিবালয় সদর উদ্দিন ডিগ্রি কলেজ ছাত্রলীগের নতুন সভাপতি সজিবুর রহমান ইফতীর মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্থানীয় এক আওয়ামী লীগ নেতা জানান, নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক আদিত্য পন্ডিত রিশার আপন চাচা এস কে পন্ডিত ভজন শিবালয় উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য। কমিটি ঘোষণার পর স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ বিষয়ে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন বলেন, স্থানীয় এমপির সুপারিশ অনুযায়ী কমিটি দিয়েছি। সজিবুর রহমানের মাদক সেবনের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে ছবিটি এমপি মহোদয়কে দিয়েছি, এমপি মহোদয় বলেছেন ছবিটি এডিট করা।

এদিকে নতুন কমিটির সভাপতি সজিবুর রহমান মাদক সেবনের ছবিটি এডিট করা বলে দাবি করে গণমাধ্যমকে বলেন, একটি পক্ষ তাকে হেয় করার জন্যই ছবিটি ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে।অভিযোগের বিষয়ে জানতে আদিত্য পন্ডিত রিশার মোবাইল নাম্বারে কয়েকবার কল দিয়ে তাকে পাওয়া যায়নি। তিনি মোবাইল রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের