বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

নরসিংদীতে নাশকতার মামলায় জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৭, ৪ অক্টোবর ২০২৩

Google News
নরসিংদীতে নাশকতার মামলায় জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

নরসিংদীতে জামাত-শিবিরের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ

নরসিংদীতে নাশকতামূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ জামায়াত ইসলামী ও ছাত্র সংগঠন  ইসলামী ছাত্র শিবিরের ৫ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার রাতে নরসিংদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার ৫ দিনের রিমান্ড আবেদনসহ তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযানকালে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহীদুল ইসলাম সোহাগ, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশের ভূইয়াসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কাশেম ভূইয়া।
গ্রেপ্তারকৃতরা হলেন নরসিংদী শহর শাখার আমীর আজিজুর রহমান (৪৫), শহর শাখা শিবিরের সাবেক সাধারণ সম্পাদক ও যুব জামাতের মেসেঞ্জার গ্রুপের এডমিন নাসির আহমেদ রিগান (৩০), জেলা কর্মপরিষদ সদস্য ও ব্যবসায়ী আমজাদ হোসেন (৫২), জেলা জামায়াদের সদস্য মোস্তাফা মিয়া (৪৭) এবং নরসিংদী বাইতুস সালামের মাদ্রাসার শিক্ষক ও শহর জামায়ের সদস্য হাবিব হাসান (৩৫)।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কাশেম ভূইয়া জানান, গত ২৯ সেপ্টেম্বর নাশাকতার অভিযোগে পুলিশ বাদী হয়ে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করেন। যার পরিপ্রেক্ষিতে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট নাশকতার সাথে জড়িত থাকার প্রমাণও পাওয়া গেছে। এদের মধ্যে নাশকতামূলক কর্মকান্ড চালানো ও নেতৃত্ব দেয়া ও অর্থ যোগানদাতাও রয়েছে। তিনি আরও বলেন, অধিকতর তদন্তের স্বার্থে আসামিদেরকে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ আজ বুধবার সকাল ১১ টার আদালতে প্রেরণ করা হয়েছে। আমরা অন্যান্য নাশকতাকারীদেরকেও গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রেখেছি।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের